শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
কুষ্টিয়ায় মাটি চাপায় দুই শিশুর মৃত্যু। কালের খবর

কুষ্টিয়ায় মাটি চাপায় দুই শিশুর মৃত্যু। কালের খবর

কুষ্টিয়ায় থেকে এ,জে সুজন কালের খবর : বৃহস্পতিবার(০৭ ফেব্রুয়ারি) বেলা ১টায় উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌরদহ খালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহতরা হলো ঐ গ্রামের মন্টু মন্ডলের ছেলে আকাশ মন্ডল(১২) ও আবুল হাশেমের ছেলে তরিকুল ইসলাম(১০)। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গৌরদহ খালপাড়া গ্রামে ইটভাটায় ব্যবহারের জন্য জমিতে স্কিবেটর দিয়ে মাটি খননের কাজ চলছিল। বাড়ির পাশে হওয়ায় আকাশ ও তরিকুল নামে দুই শিশু মাটি খনন কাজের পাশে খেলা করছিল। এ সময় পাড়ের মাটি ধসে তারা দুজনই নিচে পড়ে যায়।
বিষয়টি মাটিকাটা শ্রমিকরা টের পেলে তারা মাটি খুড়ে আকাশ ও তরিকুলকে উদ্ধার করে। স্থানীয় ও পরিবারের লোকজন তাদের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
মিরপুর থানার ওসি (তদন্ত) আবদুল আলীম জানান, মাটি চাপায় দুই শিশুর মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com