বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের পতেঙ্গায় ৯ লক্ষ টাকার বিয়ারসহ দুই মাদক কারবারি আটক। কালের খবর কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর
কুষ্টিয়ায় মাটি চাপায় দুই শিশুর মৃত্যু। কালের খবর

কুষ্টিয়ায় মাটি চাপায় দুই শিশুর মৃত্যু। কালের খবর

কুষ্টিয়ায় থেকে এ,জে সুজন কালের খবর : বৃহস্পতিবার(০৭ ফেব্রুয়ারি) বেলা ১টায় উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌরদহ খালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহতরা হলো ঐ গ্রামের মন্টু মন্ডলের ছেলে আকাশ মন্ডল(১২) ও আবুল হাশেমের ছেলে তরিকুল ইসলাম(১০)। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গৌরদহ খালপাড়া গ্রামে ইটভাটায় ব্যবহারের জন্য জমিতে স্কিবেটর দিয়ে মাটি খননের কাজ চলছিল। বাড়ির পাশে হওয়ায় আকাশ ও তরিকুল নামে দুই শিশু মাটি খনন কাজের পাশে খেলা করছিল। এ সময় পাড়ের মাটি ধসে তারা দুজনই নিচে পড়ে যায়।
বিষয়টি মাটিকাটা শ্রমিকরা টের পেলে তারা মাটি খুড়ে আকাশ ও তরিকুলকে উদ্ধার করে। স্থানীয় ও পরিবারের লোকজন তাদের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
মিরপুর থানার ওসি (তদন্ত) আবদুল আলীম জানান, মাটি চাপায় দুই শিশুর মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com