সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রথম ধাপের ১৬১ ইউপি নির্বাচনের প্রচারণা শেষ। কালের খবর যশোরে গ্রাম ডাক্তার কল্যান সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর শিক্ষামন্ত্রীর অনুষ্ঠানে হট্টগোল : মন্ত্রী চলে যাওয়ার পর রাগ উগড়ে দিলেন এমপি মনু। কালের খবর বীর মুক্তিযোদ্ধা ছাত্রনেতা শাহাজুল আলমের ৪৬তম মৃত্যার্ষিকী। কালের খবর মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর
উইকেট উৎসব করেছে কুমিল্লার খেলোয়াড়রা। কালের খবর

উইকেট উৎসব করেছে কুমিল্লার খেলোয়াড়রা। কালের খবর

কালের খবর রিপোর্ট৷ঃ
উইকেট উৎসব করেছে কুমিল্লার খেলোয়াড়রা
এই বিপিএলে দ্বিতীয়বারের দেখায় আবারও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হেরেছে সিলেট সিক্সার্স। ব্যাটিং লজ্জায় ডুবেছে তারা ঘরের মাঠে। পাঁচ ম্যাচে কুমিল্লার তৃতীয় জয় ৮ উইকেটের।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে সিলেট সিক্সার্স। মাত্র ৬৮ রানের গুটিয়ে যায় ১৪.৫ ওভার খেলে। তারপর ১১.১ ওভারে ২ উইকেটে ৬৯ রান করে কুমিল্লা।

এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে গেল কুমিল্লা। সিলেটের সংগ্রহ ৪ ম্যাচে ২ পয়েন্ট।

ম্যাচসেরা মেহেদী হাসানের অফস্পিন আর ওয়াহাব রিয়াজের পেসে বিধ্বস্ত হয় সিলেট। কুমিল্লা টস জিতে তাদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানালে ২২ রানে স্বাগতিকরা হারায় ৭ উইকেট। নিজের প্রথম ওভারেই মেহেদীর শিকার ৩ ব্যাটসম্যান। আন্দ্রে ফ্লেচারকে (৪) ফিরিয়ে শুরু করা এই স্পিনার পরপর দুই বলে ফেরান ডেভিড ওয়ার্নার (০) ও আফিফ হোসেনকে (০)।

চমৎকার শুরু কাজে লাগিয়ে কুমিল্লা উইকেট উৎসব করতে থাকে। ওয়াহাবের সঙ্গে লিয়াম ডসন ও মোহাম্মদ সাইফউদ্দিনের বোলিং তোপে বিপিএলের সর্বনিম্ন স্কোরের লজ্জা উঁকি দিচ্ছিল সিলেট ক্যাম্পে। নিকোলাস পুরান (০), লিটন দাস (৬), সাব্বির রহমান (৬) সবাই ব্যর্থ।

কেবল কাপালি যেতে পেরেছেন দুই অঙ্কের ঘরে। দলীয় স্কোরের প্রায় অর্ধেকটাই এসেছে এই ব্যাটসম্যানের ব্যাট থেকে। ৩১ বলে ৪ বাউন্ডারি ও এক ছক্কায় কাপালি অপরাজিত ছিলেন ৩৩ রানে।

মেহেদী ৪টি উইকেট নিয়ে কুমিল্লার সেরা বোলার। ওয়াহাব নেন ৩ উইকেট। দুটি পেয়েছেন ডসন।

লক্ষ্যে নামা কুমিল্লা শুরুতেই দুই ওপেনারকে হারায়। দ্বিতীয় বলে এনামুল হক বিজয় রান আউট হন। তার মতো খালি হাতে ক্রিজ ছাড়েন তামিম ইকবাল। তৃতীয় ওভারে এই বাঁহাতি ওপেনার আউট হন সোহেল তানভীরের বলে।

তারপর আর পেছনে ফিরতে হয়নি কুমিল্লাকে। শামসুর রহমান ও ইমরুল কায়েসের অপরাজিত ৫৯ রানের জুটিতে জয়ের বন্দরে পৌঁছায় তারা। শামসুর ৩৭ বলে ৫ চারে ইনিংস সেরা ৩৪ রানে অপরাজিত ছিলেন। আর অধিনায়ক ইমরুল ৩০ রানে টিকে ছিলেন, তার ২২ বলে সাজানো ইনিংসে ছিল দুটি করে চার ও ছয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com