বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের পতেঙ্গায় ৯ লক্ষ টাকার বিয়ারসহ দুই মাদক কারবারি আটক। কালের খবর কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর
চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ। কালের খবর

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ। কালের খবর

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, কালের খবর :
চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার মরিয়মনগর চৌমুহনী এলাকায় সড়কের পাশের জায়গা ও খাল দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আজ শনিবার বেলা ১২ টার দিকে গুড়িয়ে দেওয়া হয় অবৈধ স্থাপনাটি।

ভ্রাম্যমান আদালতের অভিযানে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন নির্বাহী হাকিম ও রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান। আদালতকে সহযোগিতা করেন রাঙ্গুনিয়া থানা পুলিশেরে একটি টিম।
আদালত সূত্র জানায়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার মরিয়মনগর চৌমুহনী বাজারের পাশে সওজ’র জায়গা ও খাল দখল করে পাকা স্থাপনা নির্মাণ করছিলেন বাজারের মাছের আড়ৎদার মরিয়মনগর গ্রামের মো. কামাল উদ্দিন। সড়কের পাশ আড়াল করে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে ও পাশের খাল ভরাট করে তিনি রাতের আঁধারে পাকা বিল্ডিং নির্মাণ করছিলেন। স্থানীয় কয়েকজন প্রভাবশালীকে ম্যানেজ করে তিনি অবৈধ এই স্থাপনা নির্মাণ করছিলেন বলে বাজারের ব্যবসায়ীরা জানায়।

ইউএনও মো. মাসুদর রহমান বলেন, কাপ্তাই সড়কের মরিয়মনগর চৌমুহনী বাজারের মাছের আড়তের পাশে সওজ’র জায়গায় দীর্ঘদিন ধরে পাকা স্থাপনা নির্মাণ করে আসছেন স্থানীয় মো. কামাল উদ্দিন। অভিযানে সরকারি জায়গা ও খাল দখল করে নির্মাণাধীন স্থাপনাটি ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়।

কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া অংশে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com