মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ। কালের খবর

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ। কালের খবর

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, কালের খবর :
চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার মরিয়মনগর চৌমুহনী এলাকায় সড়কের পাশের জায়গা ও খাল দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আজ শনিবার বেলা ১২ টার দিকে গুড়িয়ে দেওয়া হয় অবৈধ স্থাপনাটি।

ভ্রাম্যমান আদালতের অভিযানে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন নির্বাহী হাকিম ও রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান। আদালতকে সহযোগিতা করেন রাঙ্গুনিয়া থানা পুলিশেরে একটি টিম।
আদালত সূত্র জানায়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার মরিয়মনগর চৌমুহনী বাজারের পাশে সওজ’র জায়গা ও খাল দখল করে পাকা স্থাপনা নির্মাণ করছিলেন বাজারের মাছের আড়ৎদার মরিয়মনগর গ্রামের মো. কামাল উদ্দিন। সড়কের পাশ আড়াল করে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে ও পাশের খাল ভরাট করে তিনি রাতের আঁধারে পাকা বিল্ডিং নির্মাণ করছিলেন। স্থানীয় কয়েকজন প্রভাবশালীকে ম্যানেজ করে তিনি অবৈধ এই স্থাপনা নির্মাণ করছিলেন বলে বাজারের ব্যবসায়ীরা জানায়।

ইউএনও মো. মাসুদর রহমান বলেন, কাপ্তাই সড়কের মরিয়মনগর চৌমুহনী বাজারের মাছের আড়তের পাশে সওজ’র জায়গায় দীর্ঘদিন ধরে পাকা স্থাপনা নির্মাণ করে আসছেন স্থানীয় মো. কামাল উদ্দিন। অভিযানে সরকারি জায়গা ও খাল দখল করে নির্মাণাধীন স্থাপনাটি ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়।

কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া অংশে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com