বুধবার, ০১ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর
এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই : রনি। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
এটা একটি সাধারণ ভুল ছিলো। এ ধরণের সাধারণ ভুলের জন্য অতীতে কখনই কোন মনোনয়পত্র বাতিল হয় নাই। আমরা সাপ্লিমেন্টারী ডকুমেন্ট নোটারী পাবলিক করে জমা দেই। আমরা যেটা করি এটার দুটো কপি করি। এতে ভুলক্রমে আমার স্বাক্ষরটা পড়েনি। সাধারণত যাচাই বাছাইয়ে এ ধরণের ভুল হলে বলা হয় আপনি একটা স্বাক্ষর করে নিন। আমাকে স্বাক্ষরের সুযোগ না দিয়ে তিনি সরাসরি বললেন আপনার মনোনয়নপত্র বাতিল।
গোলাম মওলা রনি নিয়ম মেনে আপিল করেছেন মনোনয়নপত্র গ্রহণ করবার জন্য। তিনি আরো বলেন, আমি আশাবাদী সুষ্ঠ ও ন্যায় বিচার পাবো এবং নির্বাচনে অংশগ্রহণ করতে পারবো।

উল্লেখ্য, পটুয়াখালী-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মওলা রনি।
এর আগে গতকাল রোববার গোলাম মওলা রনির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন পটুয়াখালী জেলা রিটার্নিং কর্মকর্তা। হলফনামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এসে রনি নিজে এই আপিল করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com