রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
কদমতলীর জুরাইনে জমজমাট ভাসমান জুয়া বানিজ্য। কালের খবর

কদমতলীর জুরাইনে জমজমাট ভাসমান জুয়া বানিজ্য। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : জুরাইন রেল গেট থেকে ৩০০ গজ দূরত্বে র্ফানিচার মার্কেটের সামনে চলছে জমজমাট জুয়া বানিজ্য । জুয়ারী সোহেল সহ এখানে একাধিক জুয়ারীরা সেন্ডিকেট করে এই জুয়া বানিজ্য চালাচ্ছে এ বিষয়ে মাদক ব্যাবসায়ী ও জুয়ারী সোহেল জানান, আমরা এই বানিজ্য চালাচ্ছি এটা সবাই জানে সাংবাদিক, পুলিশ, মানবঅধিকার কর্মী ও স্থানীয় পাতিনেতা সহ সবাইকে যে যত বড় তাকে ঐ পরিমান টাকা চাদা দি ।সরেজমিনে গিয়ে দেখা যায়, কদমতলী থানার ওসি (তদন্ত) আনুমানিক বিকাল ৪.৩০ মিনিটের সময় গাড়ি নিয়ে হাজির হন এবং জুয়াবোর্ডের জুয়ারীরা তাকে ম্যানেজ করে পাঠিয়ে দেন। পরবর্তীতে আবার শুরু হয় রমরমা জুয়া বানিজ্য ।
এ বিষয়ে জুয়ারী সোহেল আহংকার করে বলেন, পুলিশ এখানে আসছে আবার চলে গেছে । এ বিষয়ে ওসি তদন্তের মোবাইলে বারবার ফোন করেও ফোনে পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com