বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
“দৈনিক কালের খবরে” সংবাদ প্রকাশ হওয়ায় রাজশাহী জেলা ডিবি পুলিশের এস আই উৎপল ক্লোজড। কালের খবর

“দৈনিক কালের খবরে” সংবাদ প্রকাশ হওয়ায় রাজশাহী জেলা ডিবি পুলিশের এস আই উৎপল ক্লোজড। কালের খবর

উত্তরাঞ্চল / রাজশাহী  প্রতিনিধি, কালের খবর :: ‘রাজশাহীর তিন উপজেলায় মাদকের রমরমা ব্যবসা, নিরব পুলিশ’ সংবাদটি প্রকাশের পরে এক এস আইকে জেলা ডিবি পুলিশ থেকে ক্লোজড করা হয়েছে। বুধবার সকালে রাজশাহী থেকে প্রকাশিত পদ্মাটাইম ২৪ ডটকম নিউজ পোর্টাল ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালের খবরে  চারঘাট থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলামের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের সখ্যতার বিষয়টি উঠে আসে। সংবাদ প্রকাশের পরে চারঘাট থানার ওসি ধারণা করে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে এ সংবাদ প্রকাশ করা হয়েছে।

ওসি জানান, চারঘাট থানা থেকে বেশ কিছু দিন আগে এস আই উৎপলকে ক্লোজড করা হয়। কিছু দিন পরে উৎপল সরকার জেলা ডিবিতে যোগদান করেন।

তিনি আরো বলেন, আমার ধারণা জেলা  ডিবির এস আই উৎপল সাংবাদিককে দিয়ে আমার বিরুদ্ধে এমন সংবাদ প্রচার করিয়েছেন। এমন ভুল ধারণার সংবাদ প্রকাশের পরে জেলা পুলিশ সুপার রাজশাহী কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাকে জানালে বুধবার রাতেই জেলা ডিবি থেকে এস আই উৎপলকে ক্লোজড করা হয়েছে বলে জানা গেছে জেলা পুলিশ সুপার কার্যালয়ের একটি সূত্র থেকে।

এ ঘটনা জেলা ডিবির এস আই উৎপল মুঠোফোনে বলেন, চারঘাট থানার ওসির বিরুদ্ধে রাজশাহী থেকে প্রকাশিত পদ্মাটাইম নিউজ পোটাল ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালের খবরে   সংবাদ প্রকাশ হয়। বিষয়টি আমি জানতাম না। চারঘাট থানার ওসি নজরুল স্যার ধারণা করেন আমি অর্থের বিনিময় এ সংবাদটি করিয়েছি।

তিনি বলেন, চারঘাট থানার ওসি নজরুল স্যারের অধিনে বেশ কিছুদিন কাজ করেছি। তিনি আমার স্যার ও শ্রদ্ধা ভাজন ব্যক্তি। তিনি কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন জানা নেই। হটাৎ রাতে জেলা ডিবির পুলিশ পরিদর্শক খালেদুর রহমান স্যার ফোন করে জানান আমাকে এডিসনাল এসপি স্যার ডেকেছে। দ্রুত স্যারের সাথে দেখা করতে গিয়ে প্রথম জানতে পারি চারঘাট থানার ওসি স্যারের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশ হয়। ওসি স্যারের বিরুদ্ধে সংবাদটি আমি না কি করিয়েছি। এমন অভিযোগ তুলে আমাকে জেলা ডিবি থেকে ক্লোজড করা হয়। নজরুল স্যার আমার বিরদ্ধে এমন একটি মিথ্যা অভিযোগ করায় আমি হতাস।

তিনি আরো বলেন, সংবাদ প্রকাশে ওসি স্যারের এমন মিথ্যা অভিযোগের বিষয়টি তদন্ত করে সত্যতা  পেলে আমাকে যে শাস্তি দেবে মেনে নেব। কিন্তুু বিনা কারণে ভুল বুঝে আমাকে ক্লোজড করা হয়েছে বলে হতবাগ হয়ে গেছি। আশা করি জেলা পুলিশ সুপার বিষয়টি সঠিক তদন্ত করবেন। আমার বিরুদ্ধে ওসি স্যারের এমন অভিযোগ একদম মিথ্যা, ভিত্তিহীন ও প্রতিহিংশামূলক। ওসি স্যার আমাকে ভুল বুঝেছেন বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com