বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
বেকারির পণ্য তৈরিতে দেয়া হচ্ছে মেয়াদোত্তীর্ণ উপাদান। কালের খবর

বেকারির পণ্য তৈরিতে দেয়া হচ্ছে মেয়াদোত্তীর্ণ উপাদান। কালের খবর

ইমরান ভূইয়া শুভ, কালের খবর, ঢাকা  : অসাধু ব্যবসায়ীদের ধরতে রোববার রাজধানীর রায়েরবাজার ও হাজারীবাগ এলাকায় অভিযানে নামে র‌্যাব। গিয়ে দেখা যায় কাপড়ে ব্যবহারের রং দিয়ে বানানো হচ্ছে সেমাই। বিভিন্ন বেকারির পণ্য তৈরিতে দেয়া হচ্ছে মেয়াদোত্তীর্ণ উপাদান। আর গরুর মাংস তো বেশি দামে নেয়া হচ্ছেই। সেখানে দুটি বেকারি ও দুই মাংস বিক্রেতাকে সাড়ে ৬ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে ৬ জনকে।

একই এলাকার খান ফ্যাক্টরিতে কাপড়ে ব্যবহার্য রং দিয়ে সেমাই তৈরি এবং অত্যন্ত নোংরা পরিবেশে চানাচুরসহ অন্যান্য বেকারি পণ্য উৎপাদন করায় এর মালিক মো. আব্দুর রব খানকে ১ বছর, ম্যানেজার মো. ফারুককে ৬ মাস, কারিগর সাজ্জাদ, লাভলু, হাফিজুর রহমান ও মাসুদ আলমকে এক মাস করে কারাদণ্ড দেয়া হয়েছে।

পরে হাজারীবাগ এলাকায় অত্যন্ত নোংরা পরিবেশে বেকারিপণ্য তৈরি করায় ঢাকা মডার্ন বেকারিকে এক লাখ টাকা জরিমানা করা হয়। একই এলাকার রানা ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যক্টরিতে মার্চ মাসে মেয়াদোত্তীর্ণ উপাদান দিয়ে বিভিন্ন ধরনের কেকসহ অন্যান্য পণ্য তৈরি করায় ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com