সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত হয়েছে

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত হয়েছে

কালের খবর প্রতিবেদক : ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যাওয়ার সময় দুর্ঘটনায় শাকিল মিয়া নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

বুধবার দুপুরে ধামরাইয়ের দেপাশাই গ্রামে এই দুর্ঘটনা ঘটে। ধামরাই উপজেলা থেকে বাসে করে জনসভায় যাওয়ার পথে একটি গাছের সঙ্গে মাথায় আঘাত পেয়ে নিহত হয়েছে শাকিল।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল হক দিপু জানান, দুপুরে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে দেপাশাই গ্রামের স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র শাকিল মিয়াও ঢাকায় যাওয়ার জন্য রওনা দেয়। এ সময় সে চলন্ত বাসের ভেতর থেকে মাথা বের করলে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে তার মাথা ফেটে যায়। পরে নেতাকর্মীরা তাকে বাস থেকে নামিয়ে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ওই ছাত্রের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ধামরাইয়ের সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ। স্কুলছাত্র শাকিল মিয়ার মৃত্যুতে তাঁর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com