বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর
নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর

নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর

 

নবীনগর ব্রাহ্মণবাড়িয়া থেকে বিপ্লব নিয়োগী তন্ময়, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার নারায়ণপুরে প্রায় ৩ কোটি টাকা মূল্যের সরকারি জায়গা দখল করে অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণের সময় অভিযান চালিয়ে ২টি মার্কেট ও একটি দোকান ভেঙে গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুরে উপজেলার নারায়ণপুর এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম উচ্ছেদ অভিযান পরিচালনার প্রসঙ্গে সাংবাদিকদের জানান, নারায়ণপুরে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে পাকা স্থাপনা নির্মাণ করছিল একটি প্রভাবশালী চক্র । খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তিনটি দোকান ঘর উচ্ছেদ করে দখলমুক্ত করা হয়েছে।জায়গাটির মূল্য আনুমানিক সাড়ে তিন কোটি টাকা। পাশাপাশি আশপাশের সরকারি জায়গায় যাতে কেউ আর দোকান নির্মাণ না করে, সে ব্যাপারে সকলকে সতর্ক করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com