রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
মুরাদনগরে ১৪৭ দরিদ্র পরবারের  মাঝে ইফতার সামগ্রী বিতরণ। কালের খবর

মুরাদনগরে ১৪৭ দরিদ্র পরবারের  মাঝে ইফতার সামগ্রী বিতরণ। কালের খবর

কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর দক্ষিণ পাড়ায় প্রতিষ্ঠিত দি কনফিডেন্স ক্লাবের উদ্যোগে গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আক্তার হোসেন ভূইয়া, মুরাদনগর (কুমিল্লা), কালের খবর : পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর দক্ষিণ পাড়ায় প্রতিষ্ঠিত দি কনফিডেন্স ক্লাবের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে দি কনফিডেন্স ক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে ১৪৭ দরিদ্র পরিবারের মাঝে ওই ইফতার সামগ্রী প্রদান করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিল- ছোলাবুট, মুড়ি, তেল, ডাল ও খেজুর।
ধামঘর দোতলা মসজিদের ইমাম মাওলানা মনিরুল হকের সভাপতিত্বে ও সঞ্চালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দি কনফিডেন্স ক্লাবের সহ-সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুক মানিক।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এম ফয়জুল ইসলাম, প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক সাজ্জাদ হোসেন, দি কনফিডেন্স ক্লাবের উপদেষ্টা জয়নাল আবেদীন, আবদুর রশীদ, হারুনুর রশীদ, সহ-সভাপতি নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মনিরুল হক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার পারভেজ ও ক্রীড়া সম্পাদক আবদুল মতিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, দি কনফিডেন্স ক্লাবের প্রচার সম্পাদক মোতালিব হোসেন।
বক্তারা সদ্য প্রতিষ্ঠিত দি কনফিডেন্স ক্লাবের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং জনস্বার্থে বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানের প্রতিশ্রুতি দেন।
দি কনফিডেন্স ক্লাবের সভাপতি পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম খোকন বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যতিক্রমী কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। এরমধ্যে ৪১ দিন ৫ ওয়াক্ত নামাজ জামাতে আদায় কারীদের পুরস্কার এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুই শতাধিক গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হবে। সমাজের বৃত্তবানরা এগিয়ে আসলে সহযোগিতার পরিমান আরো বৃদ্ধি করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com