সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ। কালের খবর

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর : বাংলাদেশ কৃষক ফেডারেশন ও রেডিমেড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের আয়োজনে ২৩ জানুয়ারি ২০২৩,দুপুর ১২ টায়, সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ২৭/১১/১-এ তোপখানা রোড, সেগুনবাগিচা, ঢাকা -১০০০ থেকে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় বসবাসরত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নেতৃত্ব দেন বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি কমরেড বদরুল আলম ও সাধারণ সম্পাদক জায়েদ ইকবাল খান, রেডিমেড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সভাপতি শ্রমিক ও নারী নেত্রী লাভলী ইয়াসমিন, গার্মেন্টস নেতা রহিম বাদশা ও রুপালী আক্তার, বাংলাদেশ কিষাণী সভার প্রচার সম্পাদক আশা মণি, বাংলাদেশ কৃষক ফেডারেশনের সহ-সভাপতি রেহেনা বেগম ও দপ্তর সম্পাদক পলাশ হোসেন, বাংলাদেশ কৃষক ফেডারেশন ঢাকা মহানগর কমিটির সভাপতি শাহাবুদ্দিন মাতুব্বর ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শ্রমিক নেতা মোঃ হানিফ, রিয়াজুল, মোঃ ছিদ্দিক, ছাত্র নেতা মাসুদ পারভেজ ও কে এম মহিউদ্দিন হেলালী প্রমূখ।

বক্তারা দেশের উত্তরাঞ্চল, চরাঞ্চল, হাওড়, পাহাড়সহ পশ্চাৎপদ জনপদে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য সরকার, দানশীল, দেশপ্রেমিক ও মানবহিতৈষীদের প্রতি এগিয়ে আসার আহবান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com