শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টারিং। কালের খবর

গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টারিং। কালের খবর

যশোর প্রতিনিধি, কালের খবর:

মায়ের প্রতি পরম মমতাবোধ থেকে রোদে পুড়ে রাস্তায় ঘুরে ঘুরে গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টার লাগাচ্ছেন যশোরের শার্শা উপজেলার দৌলতপুর গ্রামের আব্দুর সাত্তার। তিনি ওই গ্রামের মৃত মান্দার গাজীর ছেলে। পেশায় একজন বন্দর শ্রমিক।যশোর শহরের হাসপাতাল মোড়ে দেওয়ালে দেওয়ালে পোস্টার লাগাতে দেখা যায় আব্দুর সাত্তারকে।
আব্দুর সাত্তার জানান, গত ২০ সেপ্টেম্বর সকালে তার গর্ভধারিণী মা আমেনা খাতুন (৭২) কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকেই নিখোঁজ তার মা। আব্দুর সাত্তারের বৃদ্ধ মা মানসিকভাবেও অসুস্থ ছিলেন। আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে মায়ের কোনো সন্ধান না পেয়ে অবশেষে মাকে খুঁজতে নিজেই পথে নেমেছেন তিনি। অসহায় দরিদ্র পরিবারের একমাত্র উপার্জনকারী হওয়া সত্ত্বেও কাজকর্ম ফেলে সাত বছরের ছেলেকে সঙ্গে নিয়ে পথে পথে পোস্টার লাগিয়ে বেড়াচ্ছেন আব্দুর সাত্তার। মাকে খুঁজে পেতে প্রশাসনসহ সর্বসাধারণের সহোযোগিতা চেয়েছেন তিনি।
আব্দুর সাত্তার বলেন, আমরা পাঁচ ভাই-বোন। গত ২০ সেপ্টেম্বর তারিখে মা হারিয়ে যাবার পর, বাকি ভাই-বোনেরা দু-একদিন খোঁজাখুঁজি করে আর খোঁজ করেননি। আমি কাজকর্ম ফেলে মায়ের ছবিসহ পোস্টার ছাপিয়ে লাগিয়ে বেড়াচ্ছি। আমি আমার ছেলেকে সঙ্গে নিয়ে পুরো জেলা ঘুরে ঘুরে পোস্টার লাগাবো।

তিনি আরও বলেন, আমার মা হারিয়ে যাবার পর একটি নিখোঁজ ডায়েরি করেছি। আমি যতদিন বেঁচে থাকবো আমি আমার মাকে খুঁজতে সর্বোচ্চ দিয়ে চেষ্টা চালিয়ে যাব। আমি আমার মাকে খুঁজে পেতে চাই।
বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, এ বিষয়ে একটি নিখোঁজ ডায়েরি হয়েছে। পুলিশ কাজ করছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com