শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর

নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর

জাতীয় প্রেসক্লাবের সামনে ২৫ সেপ্টেম্বর ২০২২, সকাল ১১ টায় মাদারল্যান্ড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন, জাতীয় শ্রমিক জোট ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের আয়োজনে নোয়াখালী স্কুল ছাত্রী তাসনিয়া হোসেন অনিতাকে ধর্ষনের উদ্দেশ্য পরিকল্পিতভাবে লোমহর্ষক হত্যার প্রতিবাদে, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মাদাল্যান্ড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সভাপতি সালেহা ইসলাম শান্তনার সভাপতিত্বে ও রুহুল আমিনের পরিচালনায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক জোটের কার্যকরী সভাপতি আব্দুল ওয়াহেদ ও সাধারণ সম্পাদক নুরুল আমিন,বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি কমরেড বদরুল আলম ও সাধারণ সম্পাদক জায়েদ ইকবাল খান, মাদারল্যান্ড গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সহ-সভাপতি এস এম রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ আলামিন, প্রচার সম্পাদক রুমা আক্তার রিতা, দপ্তর সম্পাদক ফাতেমা আক্তার প্রমূখ।

বক্তারা বলেন, গত ২২ সেপ্টেম্বর নোয়াখালী জেলার লক্ষ্মি নারায়ণপুর এলাকায় স্কুল ছাত্রী তাসনিয়া হোসেন অনিতাকে ধর্ষনের উদ্দেশ্য ধর্ষকরা চেষ্টা করে ব্যর্থ হয়ে পরিকল্পিতভাবে লোমহর্ষক হত্যাকান্ড ঘটায়। নরপিশাচ হত্যাকারী আবদুর রহিম রণীসহ তিনজনক পুলিশ গ্রেফতার করে এবং জিজ্ঞাসাবাদে রনী হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে লোমহর্ষক বিবরন দেয়। বক্তব্যে বক্তারা অনিতা হত্যাকারীদের প্রচলিত আইনে বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের দাবী করেন। তারা বলেন, অনিতার মায়ের মত আর কোন মায়ের কোল যেন এভাবে খালী না হয়।
বক্তারা দেশে ক্রমবর্ধমান নারী হত্যা ও ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com