শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর

ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর

মোঃ আরিফুর রহমান ( ঝন্টু ) দশমিনা প্রতিনিধি, কালের খবর : পটুয়াখালীর দশমিনা উপজেলা আ.মীলীগে সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন সমূহ ব্যানারে।
২১ নভেম্বর রোজ রোববার দুপুর ১ ঘটিকার সময় উপজেলা দলীয় কার্যলয় হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ঢাকা-রাঙ্গাবালী নৌ রুটের এমভি জাহিদ-৩ লঞ্চ কতৃপক্ষদ্বারা দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা জানিয়ে মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলার আ.মীলীগের সহ-সভাপতি এ্যাভোকেট সিকদার গোলাম মোস্তফা বলেন, তিনি একজন আইনজীবি ও বারবার নির্বাচিত সফল চেয়াম্যান। ঘটনার দিন (১৯ নভেম্বর) আমার সাথে ঝালকাঠি জেলার সরূপকাঠি নেছারবাদ মাহফিল অনুষ্ঠানে ছিলেন। কিভাবে থানা ওসি তদন্ত না করে দলের সাধারন সম্পাদক ও চেয়ারম্যানের নামে মামলা রেকর্ড করেন। সম্পূর্ণরুপে এই ভিত্তিহীন মিথ্যা মামলা প্রত্যাহার ও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।
এসময় উপজেলা আ.মীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য-উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাভোকেট ইকবাল মাহামুদ লিটনসহ চলতি মাসের ১৯ তারিখ  ১৬ জনকে আসামী করেন দশমিনা থানায়  জাহিদ-৩ লঞ্চ কতৃপক্ষ মামলা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com