রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
নবীনগরের সলিমগঞ্জে ভূয়া ডাক্তার আটক

নবীনগরের সলিমগঞ্জে ভূয়া ডাক্তার আটক

কালের খবর : ব্রাহ্মনবাড়িযার নবীনগর উপজেলার সলিমগঞ্জ অলিউর রহমান জেনারেল হাসপাতাল থেকে রোগী দেখার সময় নির্বাহী ম্যাজিস্ট্র্যাট জেপি দেওয়ানের নেতৃত্বে পুলিশ অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভূয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান (৩৫)কে আটক করে ১৮ মাসের কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শুক্রবার (০৯ফেব্রুয়ারী) দুপরে তাকে আটক করা হয়।
সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গোলাম সারোয়ার বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়,ভুয়া ডাক্তার গত তিন সাপ্তাহ দরে অলিউর রহমান জেনারেল হাসপাতালে বিশেষজ্ঞ ডা. পরিচয়ে রোগী দেখে আসছিল। তার আসল নাম রাকিবুল ইসলাম। কুমিল্লার হোমনা উপজেলার নিলুখী গ্রামের তার বাড়ি।

অলিউর রহমান জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়,সঠিক নাম রাকিবুল ইসলামও তার ভুয়া নাম মোস্তাফিজুর রহমান বলে অলিউর রহমান জেনারেল হাসপাতালে প্রতি সাপ্তাহ একদিন রোগী দেখবে বলে ২০ দিন আগে চাকরি নেন । কিন্তু হাসপাতাল কৃর্তৃপক্ষকে কোন সনদপত্র তখন দেননি। আগামী সাপ্তাহ সনদপত্র দিবেন বলে সময় নেন। কিন্তু ১ সাপ্তাহ পরেও ওই ডাক্তার সনদপত্র দিতে পারেননি। আজ শুক্রবার হাসপাতাল মালিক বিষয়টি সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গোলাম সারোয়ার কে অবগত করলে তারা এসে তাকে আটক করেন। এবং নির্বাহী ম্যাজিষ্টেট জেপি দেওয়ান ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত গঠন করে ভূয়া ডাক্তারকে ১৮ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ০২মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

উল্লেক্ষ্য গত ২০১৭ইং জুলাই মাসে মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কে আইকন ডায়াগনস্টিক সেন্টার থেকে রোগী দেখার সময় নিবাহী ম্যাজিস্ট্র্যাট জেপি দেওয়ানের নেতৃত্বে র‌্যাবের অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভূয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান (৩৫)কে আটক করে ১ মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছিলেন।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com