সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর
সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত। কালের খবর

সখীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত। কালের খবর

আহমেদ সাজু( সখীপুর) টাঙ্গাইল, কালের খবর : টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া বাজার পেট্রোল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় রিদয়(২০) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা ১২টার দিকে সখীপুর থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটর ধাক্কা খেয়ে ঢাকাগামী কলাভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়।ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত স্বজনেরা ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করে। আনুমানিক বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
নিহত রিদয়ের বাড়ি সিলেটের সুনামগঞ্জে।বড়চওনা বাজারের ব্যবসায়ী আনোয়ার তালুকদারের কর্মচারী ছিল।
এবিষয়ে আনোয়ার তালুকদার বলেন, এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।তার পরিবারের সাথে কথা বলে লাশ বাড়ি নিয়ে যাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com