সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর

তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর

 

শফিকুল ইসলাম, রায়পুরা প্রতিনিধি, কালের খবর :

আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের অহংকার ও উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল।নরসিংদী জেলার ঐতিহ্যবাহী বৃহত্তর রায়পুরা উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী ব্যাপক প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ঐতিহ্যবাহী বৃহত্তর উপজেলার পলাশতলী ,আদিয়াবাদ ও দূর্গম চরাঞ্চলের চরআড়ালিয়া ইউনিয়নে নির্বাচনী ব্যাপক প্রচারণায় তারুণ্যের অহংকার, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল এর নির্বাচনী ব্যাপক প্রচারণায় সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন মরজাল ইউপি সদস্য আরিফুজ্জামান আরমান,নরসিংদী জেলা তাঁতীলীগ যুগ্ম আহবায়ক সাংবাদিক আশিকুর রহমান, জেলা শহর আওয়ামী যুবলীগ নেতা শাহরিয়ার মাহমুদ সুমন,উপজেলা তাঁতীলীগ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম, উপজেলা যুব শ্রমিকলীগ সভাপতি সোহেল রানা, সদস্যসচিব মোঃ জাকির হোসেন,সদস্য সুমন,মাহবুব,শিবলী সিয়াম,আপন,ইসহাক, কাজল সাহা প্রমুখ।
তারুণ্যের অহংকার,উপজেলা আওয়ামী যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল তার বক্তব্যে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান।আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে সবসময় কাজ করতে চাই।আপনারা যদি আমাকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেন,তাহলে আমি স্মার্ট উপজেলা গড়ে তোলবো (ইনশাআল্লাহ)।
বীরমুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু ৭ম বারের সংসদ সদস্য ও সাবেক সফল মন্ত্রী ছিলেন।উনি একজন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও আস্থাভাজন নেতা।আমি এই নেতার হাত ধরেই রাজনীতি শিখি।এই আদিয়াবাদ ইউনিয়নের একজন গর্বিত ও কৃতি সন্তান।আমি মনে করি এই ইউনিয়নের আপনারা সবাই আমার নিকট ৭ম বারের সংসদ সদস্য ও সাবেক সফল মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজু।
তাছাড়া তিনি চরআড়ালিয়া ইউনিয়নের বক্তব্যে আরও বলেন,এই দূর্গম চরাঞ্চল চরআড়ালিয়া ইউনিয়নের রাস্তাঘাট বেহাল অবস্থা।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যদি আমি জয়ী হতে পারি, সর্বপ্রথম আমি এই দূর্গম চরাঞ্চলের রাস্তাঘাট বেহাল অবস্থা দ্রুত সমাধান করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com