সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
খালেদা জিয়াকে সাধারণ কয়েদিদের মতো রাখা হয়েছে : বিএনপি

খালেদা জিয়াকে সাধারণ কয়েদিদের মতো রাখা হয়েছে : বিএনপি

কালের খবর : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে কোনো সুবিধা না দিয়ে সাধারণ কয়েদিদের মতো রাখার অভিযোগ করেছে বিএনপি।

শুক্রবার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অভিযোগ করেন, তার দলের নেত্রীকে কোনো সুযোগ সুবিধা দেয়া হয়নি।

যুগ্ম মহাসচিব বলেন, গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরেছি, খালেদা জিয়াকে সাধারণ কয়েদির মতো রাখা হয়েছে। এতেই প্রমাণ হয় সরকারের রুচিবোধ কতটা নিচে!

তিনি  বলেন, আসলে কী ঘটছে, তিনি কেমন আছেন, আমরা কিছুই জানি না। সরকারের কাছে জানতে চাই। তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে কিভাবে রাখা হয়েছে, তিনি কেমন আছেন?।

রিজভী অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রীর ‘প্রতিহিংসা’ থেকে খালেদা জিয়ার বিরুদ্ধে রায় দিয়ে তাকে কারাগারে নেয়া হয়েছে। জনগণের আন্দোলনের মুখে খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে।

বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় পাঁচ বছরের সাজার পর সাবেক প্রধানমন্ত্রীক পুরান ঢাকায় নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। সেখানে নারী কয়েদিদের শিশুদের ডে-কেয়ার ভবনের নিচ তলায় দুটি কক্ষ তার জন্য বরাদ্দ করা হয়।

সাবেক প্রধানমন্ত্রী হিসেবে খালেদা জিয়ার দেখাশোনার জন্য একজন উপজেলারকে নিয়োগ দেয়া হয়েছে বলে জানানো হয়েছে। এ ছাড়া বিএনপি নেত্রীর আবেদনের পরিপ্রেক্ষিতে তার ব্যক্তিগত পরিচারিকা মোছাম্মৎ ফাতেমাকে তার সঙ্গে কারাগারে থাকার অনুমতি দিয়েছে আদালত। এ ছাড়া বিএনপি নেত্রীর জন্য সার্বক্ষণিক চিকিৎসকের ব্যবস্থা করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com