রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
পণ্য নয়-কাভার্ড ভ্যানে ছিল যাত্রী, অভিযান চালাল সীতাকুণ্ড ইউএনও। কালের খবর

পণ্য নয়-কাভার্ড ভ্যানে ছিল যাত্রী, অভিযান চালাল সীতাকুণ্ড ইউএনও। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর : যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে আসছিল একটি কাভার্ড ভ্যান। কিন্তু সীতাকুণ্ড আসতেই ধরা পড়লো ভ্রাম্যমাণ আদালতের হাতে। তাৎক্ষণিক মামলায় জরিমানা গুণতে হলো ৫ হাজার টাকা।

শুধু কাভার্ড ভ্যান নয়, শনিবার উপজেলার পৌরসভা থেকে কালুশাহ মাজার পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৬ মামলায় ৪৮ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রেট মো. শাহাদাত হোসেন এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন। অভিযানে সেনাবাহিনী, বিজিবি ও আনসার সদস্যরা অংশ নেন।

ইউএনও মো. শাহাদাত হোসেন বলেন, আমাদের পৃথক অভিযানে ১৬ মামলায় ৪৮ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এরমধ্যে যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে যাওয়ার সময় একটি কাভার্ড ভ্যানকে ৫ হাজার টাকা এবং পিকআপ ভ্যানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বাকি ১৪ মামলা করা হয়েছে ব্যবসা প্রতিষ্ঠানকে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com