বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
বিএনপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

বিএনপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

কালের খবর: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে কাকরাইলে বিএনপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে।
বিএনপির বিক্ষুব্ধ নেতা-কর্মীরা প্রধান বিচারপতির বাসভবনের সামনে একটি এবং জনস্বাস্থ্য অধিদপ্তরের কার্যালয়ের সামনে আরেকটি মোটরসাইকেলে আগুন দিয়েছে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর বকশীবাজারের অস্থায়ী বিশেষ আদালতের দিকে যাওয়ার পথে কাকরাইল মোড় পার হওয়ার সময় বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।
কাকরাইল মোড়ে ট্রাফিক পুলিশ বক্সেও ভাঙচুর চালায় বিএনপির নেতা-কর্মীরা। ঘটনাস্থলে নেতা-কর্মীদের সঙ্গে কয়েক দফায় পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড টিয়ার শেল ও ফাঁকা গুলি ছুড়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, খালেদার গাড়িবহর কাকরাইলের কাছ দিয়ে রমনা এলাকা পার হওয়ার সময় বিএনপি নেতা-কর্মীরা বহরে যোগ দিতে গেলে বাধা দেয় পুলিশ। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। এ সময় পুলিশও জলকামান নিক্ষেপ ও ফাঁকা গুলি ছুড়ে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com