সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
মোবাইল ছিনতাইকারীকে আটক করেছে ট্রাফিক পুলিশ। কালের খবর

মোবাইল ছিনতাইকারীকে আটক করেছে ট্রাফিক পুলিশ। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : রাজধানীর কারওয়ানবাজার সোনারগাঁও ক্রসিং এলাকায় এক মোবাইল ছিনতাইকারীকে হাতেনাতে ধরে ফেলেছে ডিএমপি ট্রাফিক পুলিশ। গতকাল সোমবার সকাল ৮ টার দিকে সোনারগাঁও ক্রসিং এলাকায় এক যাত্রীর মোবাইল ছিনতাই করে পালানোর সময় তাকে হাতে-নাতে তাকে ধরে ফেলা হয়। ছিনতাইকারীর নাম হাসনাইন।
জানা গেছে, সায়মা সরকার নামক একজন মহিলা আইনজীবি বাংলা মোটর থেকে কারওয়ান বাজার যাবার পথে সোনারগাঁও ক্রসিংয়ে ঐ ছিনতাই কারীর কবলে পড়েন। সায়মা সরকার বলেন, তার মোবাইল ছিনতাই করে ঐ যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছিল এ সময় ট্রাফিক পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে দৌড়ে গিয়ে ছিনতাইকারীকে আটক করে এবং মোবইলটি উদ্ধার করেন। এজন্য তিনি ট্রাফিক পুলিশের তেজগাঁও বিভাগ কারওয়ান বাজার বক্সের টিআই বিপ্লব ভৌমিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মহামারি করোনা ভাইরাসের মধ্যেও বাংলাদেশ পুলিশ নিরলসভাবে অনেক প্রশংসনীয় কাজ করে যাচ্ছে যা অনেকেই জানে না বলে ভুক্তভোগী নারী আইনজীবির দাবী। কাওরান বাজার সোনারগাও ক্রসিংয়ে রিকসাযোগে এক নারী জরুরী কাজে যাওয়ার সময় ছিনতাইকারী যুবক ঐ নারীর মোবাইল ছিনিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় ট্রাফিক বক্সের কর্তরত ট্রাফিক ইন্সপেক্টর বিপ্লব ভৌমিক এর নেতৃত্বে সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল এবং কনস্টেবল আমিরুল ইসলাম ধাওয়া করে ছিনতাইকারী হাসনাইনকে ধরে ফেলেন। তার গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশান এলাকায়। তার বাবার নাম মহিউদ্দিন। সে ঢাকার কারওয়ান বাজার এলাকায় বসবাস করে। ধৃত ছিনতাইকারী হাসনাইন কে পড়ে কলাবাগান থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com