শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
বাউফলে মসজিদসহ ৫১ দোকান মুহূর্তেই বিলীন। কালের খবর

বাউফলে মসজিদসহ ৫১ দোকান মুহূর্তেই বিলীন। কালের খবর

বাউফলে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত একটি জামে মসজিদ, ৫১টি ব্যবসা প্রতিষ্ঠান ও একই বাড়ির ৫টি ঘর নদীগর্ভে চলে গেছে।

বাউফলে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত একটি জামে মসজিদ, ৫১টি ব্যবসা প্রতিষ্ঠান ও একই বাড়ির ৫টি ঘর নদীগর্ভে চলে গেছে।

 ভাঙনকবলিত এলাকাবাসী জানান, প্রায় ৪০ বছর ধরে তেঁতুলিয়া নদীর অব্যাহত ভাঙনের শিকার হচ্ছে ধুলিয়া ইউনিয়ন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত তেঁতুলিয়া নদীর তীব্র ভাঙনে নদীগর্ভে বিলীন হয়েছে এসব স্থাপনা। এছাড়াও ধুলিয়া দাখিল মাদ্রাসার এক-তৃতীয়াংশ নদীগর্ভে বিলীন হয়েছে। বর্তমানে ওই এলাকার মানুষ এখন নির্ঘুম রাত কাটাচ্ছেন।
পটুয়াখালী জেলা পানি উন্নয়ন বোর্ডের একটি সূত্র জানায়, গত ১৮ আগস্ট অনুষ্ঠিত একনেকের সভায় বাউফলের ধুলিয়া লঞ্চঘাট থেকে বাকেরগঞ্জের দুর্গাপাশা পর্যন্ত ভাঙন রোধের জন্য ৭১২ কোটি ২১ লাখ টাকা বরাদ্দ অনুমোদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলতি বছর জুন থেকে ২০২২ সালের জুনের মধ্যে এ প্রকল্প বাস্তবায়নের সময় নির্ধারণ করা হয়েছে। এলাকাবাসী দ্রুত ওই প্রকল্প বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com