বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১ডাকাত নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১ডাকাত নিহত

কালের খবর নিউজ:

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন ব্রিজের পশ্চিমপাড়ের ৩শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের চৌরাস্তা এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফ মিয়া (৩৬) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
নিহত শরীফ মিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।
ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর সেলিম মিয়া জানান, বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন ব্রিজের পশ্চিমপাড়ের ৩শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের চৌরাস্তা এলাকায় প্রায় ৮ থেকে ১০ জনের একদল ডাকাত একটি মালবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে যায়।ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে শরীফ নামের এক ডাকাত নিহত হয়। এছাড়া আনিছ নামের আরো এক ডাকাতকে আটক করা হয়। এসময় একটি বিদেশি পিস্তল, চাপাতি ও বড় ছোরা উদ্ধার করা হয়েছে।নিহত শরীফ মিয়া ডাকাত সদস্য বলে জানান পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com