মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার । কালের খবর

৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার । কালের খবর

কালের খবর রিপোর্ট  : 

গাজীপুর টঙ্গী পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যব-১। সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যব-১ জানান, মরকুন টিএন্ডটি বাজার এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়। এরা হলো- প্রদীপ লাল দাস ও আবু তাহের মিয়া। তাদের কাছ থেকে ২ টি মোবাইল ফোন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রদীপ লাল জানায়, প্রদীপ লাল দাস পেশায় একজন চালক। ২০ বছর ধরে সে দেশের বিভিন্ন এলাকায় ট্রাক চালায়। ২ মাস পূর্বে সে মাদক পরিবহনের জন্য কাভার্ডভ্যানের চালক হিসেবে নিযুক্ত হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে মাদক পরিবহনের জন্য কাভার্ডভ্যানের সামনের বডির মধ্যে গোপন প্রকোষ্ঠ তৈরী করে। তার ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়। প্রকোষ্ঠটি বাইরের দিক থেকে বুঝার উপায় নেই। ভেতরে বিশেষ স্কু ও নাটের মাধ্যমে প্রকোষ্ঠ খুলে মাদক পরিবহন করত। গাঁজার চালানটি হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার দুর্ঘম পাহাড়ি এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসে।

ভারত থেকে আনার পর চুনারুঘাট সাতছড়ি পাহাড়ে ওই মাদকদ্রব্যের চালান সে তার গাড়ীর গোপন প্রকোষ্ঠে রেখে দেয়। পরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার অলিপুর বাজার থেকে ধানের চালান সংগ্রহ করে কাভার্ডভ্যানটিতে ধান লোড করে। ধানগুলো গাজীপুরের মাওনায় আনলোড করার পর গাজীপুর জেলার শ্রীপুরে গাঁজার চালানটি হস্তান্তর করার কথা ছিল। তার বাড়ি চুনারুঘাটে। আবু তাহের পেশায় একজন ট্রাক্টর চালক। ট্রাক্টরের ভাড়া অপেক্ষাকৃত কম থাকায় সে তার গ্রামের প্রদীপকে কাজ দেয়ার জন্য বলে। প্রদীপ এই সুযোগে তাকে মাদক ব্যবসায় সহযোগীতা করার প্রস্তাব দিলে রাজি হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com