সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
সড়ক দুর্ঘটনায় সিদ্ধিরগঞ্জে অটোরিকশা চালক হাছান নিহত। কালের খবর

সড়ক দুর্ঘটনায় সিদ্ধিরগঞ্জে অটোরিকশা চালক হাছান নিহত। কালের খবর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, কালের খবর :
সড়ক দুর্ঘটনায় সিদ্ধিরগঞ্জে হাছান (৩০) নামে অটোরিকশা চালক নিহত হয়েছে। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টায় এ ঘটনাটি ঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায়।

পুলিশ ঘাতক গাাড়িটিকে আটক ও চালককে গ্রেপ্তার করেছে।
সিদ্ধিরগঞ্জের থানার উপ-পরিদর্শক শাহিদুল জানায়, বিকাল সাড়ে ৫টায় অটোরিকশা চালক হাছান অন্য একটি রিকশার যাত্রী হয়ে পিডিকে পাম্পের টার্নিং দিয়ে সানারপাড় স্ট্যান্ডে আসছিল। ঢাকা থেকে মনোহরদীগামী একটি মিনিবাস (ঢাকা মেট্টো-ব-১২-৩৭৩) রিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় হাছান।

এ সময় উপস্থিত লোকজন গাড়িটিকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটিকে আটক ও চালক তানিমকে গ্রেপ্তার করে। নিহত হাছানের বাবার নাম গিয়াসউদ্দিন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন বুড়িংচর এলাকায়। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় জনৈক হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com