বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
শাহ আলমগীর’র মৃত্যুতে জাতীয় সাংবাদিক পরিষদ’র শোক। কালের খবর

শাহ আলমগীর’র মৃত্যুতে জাতীয় সাংবাদিক পরিষদ’র শোক। কালের খবর

ডেস্ক রিপোর্ট, কালের খবর : ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক পরিষদ। এক শোক বার্তায় জাতীয় সাংবাদিক পরিষদ’র সভাপতি এম আই ফারুক আহমেদ,সহ সভাপতি মো:রিয়াদুল হোসেন আফজাল,, সহ সভাপতি মো.সাইদুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক মো.আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সালমান যায়েদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আকবর গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিদাতারা বলেন- শাহ আলমগীরের নীতি ও আদর্শ সাংবাদিকদের জন্য অনুস্মরণীয়। তাঁর মৃত্যুতে বাংলাদেশের মিডিয়া জগৎ একজন অভিভাককে হারাল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com