শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সাহিত্য পরিষদের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠিত। কালের খবর

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সাহিত্য পরিষদের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠিত। কালের খবর

মো: গোলাম মোস্তফা,নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি , কালের খবর :
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সাহিত্য পরিষদের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

প্রাথমিক বিদ্যালয়ের সৃজনশীল লেখক শিক্ষকদের সংগঠন ‘বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সাহিত্য পরিষদ’। সম্প্রতি সংগঠনটির পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদে প্রধান সমন্বয়কারী হিসেবে রয়েছেন গাজীউল হক চৌধুরী।

সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ ভূঁঞা, সাধারণ সম্পাদক বিল্লাল মাহমুদ মানিক।

কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ হলেন,কার্যনির্বাহী সভাপতি : মুস্তফা হাবীব, সিনিয়র সহ-সভাপতি : সুমন্ত বর্মণ, সহ-সভাপতি : শেখ গিয়াস উদ্দিন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক : মৃণাল কান্তি দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক : রোজিনা সুলতানা রোজী, সহ-সাধারণ সম্পাদক : ফরিদা ইয়াসমীন নার্গিস, সাংগঠনিক সম্পাদক : বিলকিছ আক্তার রুমা, সহ-সাংগঠনিক সম্পাদক : জাহিদুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক : ইসলাম তরিক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক : প্রিয়াংকা রায়, অর্থ ও পরিকল্পনা সম্পাদক : রোকসানা পারভীন, সহ-অর্থ ও পরিকল্পনা সম্পাদক : আলী আলমগীর, দপ্তর সম্পাদক : শেলী রানী সরকার, সাহিত্য সম্পাদক : শাবলু বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক : শশধর চন্দ্র রায়, মিডিয়া ও যোগাযোগ সম্পাদক : এম ইলিয়াস তুহিন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক : আতাউর রহমান নেওয়াজ, মহিলা সম্পাদক : নাজনীন সুলতানা, ধর্ম সম্পাদক : মান্না পাল, শিক্ষা সম্পাদক : মোছাঃ হোসনেআরা, পাঠাগার সম্পাদক : মাহমুদা খানম, আইন সম্পাদক : মোঃ আনোয়ার হোসেন, পরিবেশ সম্পাদক : মাসুম আব্দুল্লাহ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক : শেখ খলিলুর রহমান, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক : মোহাম্মদ ইলিয়াস, সমাজকল্যাণ ও সমবায় সম্পাদক : স্নিগ্ধ নীলিমা, আন্তর্জাতিক সম্পাদক : পূর্ণা রায়। কার্যকরি সদস্য তারেক আল মামুন এবং জেমিনি ফেরদৌস।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com