বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
সিরাজদিখানে সাংবাদিকের বাড়ীতে চুরি, থানায় জিডি। কালের খবরগিরি

সিরাজদিখানে সাংবাদিকের বাড়ীতে চুরি, থানায় জিডি। কালের খবরগিরি

মুন্সীগঞ্জ প্রতিনিধি কালের খবর : সিরাজদিখানে সাংবাদিক ও বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মোঃ মোস্তফার বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল (১০ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বালুরচর ইউনিয়নের খাসমহল বালুরচর গ্রামে তার নিজ বাড়ীতে এই চুরির ঘটনাটি সংঘটিত করে অজ্ঞাতনামা চোরেরা।

ভুক্তভোগী দৈনিক ভোরের পাতা সিরাজদিখান প্রতিনিধি মোঃ মোস্তফার জানান, গতকাল রাত ২টার পর যে কোন সময় আমার বসত ঘরের ভিটি কেটে ঘরে ঢুকে আমার ব্যবহৃত ৩টি মোবাইল ও সোকেসের ড্রয়ারে রাখা নগদ এক লক্ষ বিশ হাজার পাঁচশত টাকা চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। এর আগেও এলাকায় বেশ কিছু চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনা বেড়েই চলেছে আমাদের এলাকায়।

এ ব্যাপারে থানায় সাধারণ ডাইরী করেছি। সিরাজদিখান থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ হিমেল জানান, ভুক্তভোগী মোস্তফা নিজে থানায় এসে, একটি জিডি করেন। আমরা তদন্ত করে চোর শনাক্ত করার চেষ্টা করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com