শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর
সিরাজদিখানে সাংবাদিকের বাড়ীতে চুরি, থানায় জিডি। কালের খবরগিরি

সিরাজদিখানে সাংবাদিকের বাড়ীতে চুরি, থানায় জিডি। কালের খবরগিরি

মুন্সীগঞ্জ প্রতিনিধি কালের খবর : সিরাজদিখানে সাংবাদিক ও বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মোঃ মোস্তফার বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল (১০ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বালুরচর ইউনিয়নের খাসমহল বালুরচর গ্রামে তার নিজ বাড়ীতে এই চুরির ঘটনাটি সংঘটিত করে অজ্ঞাতনামা চোরেরা।

ভুক্তভোগী দৈনিক ভোরের পাতা সিরাজদিখান প্রতিনিধি মোঃ মোস্তফার জানান, গতকাল রাত ২টার পর যে কোন সময় আমার বসত ঘরের ভিটি কেটে ঘরে ঢুকে আমার ব্যবহৃত ৩টি মোবাইল ও সোকেসের ড্রয়ারে রাখা নগদ এক লক্ষ বিশ হাজার পাঁচশত টাকা চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। এর আগেও এলাকায় বেশ কিছু চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনা বেড়েই চলেছে আমাদের এলাকায়।

এ ব্যাপারে থানায় সাধারণ ডাইরী করেছি। সিরাজদিখান থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ হিমেল জানান, ভুক্তভোগী মোস্তফা নিজে থানায় এসে, একটি জিডি করেন। আমরা তদন্ত করে চোর শনাক্ত করার চেষ্টা করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com