বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বর্জ্য দূষণ ও দখলে বিপর্ণ কর্ণফুলী নদী। কালের খবর সখীপুরে পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় প্রধান শিক্ষক গ্রেফতার। কালের খবর ধীরগতির উন্নয়নে ডেমরা-যাত্রাবাড়ী ৬ লেন সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরমে রাজশাহীতে সাংবাদিক সমাবেশ : অবিলম্বে গাজীসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তি দাবি। কালের খবর আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর
‘বিরোধী দল নয়, সরকারি দলই নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে’। কালের খবর

‘বিরোধী দল নয়, সরকারি দলই নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে’। কালের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি, কালের খবর :
জেএসডির কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আবদুর রব বলেছেন, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, বিরোধী দল নির্বাচন করবে না। আমার তো মনে হচ্ছে সরকার দলই নির্বাচন করবে না, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তখন সরকার দেখছে তাদের বিপক্ষে ভোটার জনগণ ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করার চেষ্টা করছে।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের দু একজন বলেও ফেলেছেন হেরে গেলেও দেশ ছেড়ে যাবো না। দেশ ছেড়ে ইতোমধ্যে অনেকে চলে গেছেন, সামনে কিছুদিনের মধ্যে সরকারি দলের প্রার্থীসহ অনেকে পালিয়ে যেতে পারেন। যারা দেশের সম্পদ লুণ্ঠন করে বিদেশে বেগম পাড়া করেছেন, মন্ত্রী পাড়া করেছেন জনতার আদালতে তাদের বিচার হবে এ জন্য তারা দেশ ছেড়ে পালাবেন।

আ স ম আব্দুর রব আরো বলেন, মা বোনেরা যেন ঘর থেকে বেরিয়ে নিরাপদ থাকতে পারে সেটি নিশ্চিত করতে হবে। রাতের বেলায় ধরে নিয়ে যাবে সকালবেলা লাশ পাওয়া যাবে এটাতো গণতন্ত্র নয়। এ জন্যতো মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা দেশ স্বাধীন করিনি। জাতীয় ঐক্যফন্টের মাধ্যমে আমরা ন্যায় বিচার চাই। আন্দোলন অব্যাহত রেখে ভোটের দিন গণজাগরণ সৃষ্টির মাধ্যমে ভোট বিপ্লব ঘটাতে হবে।

তিনি পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর উদ্যেশে আরো বলেন, আপনারা কোনো নেতা, এমপি, মন্ত্রীর ধারক বাহক হিসেবে জনগণের বিরুদ্ধে যাবেন না। আপনারা আমাদের শত্রু নয় আমরাও আপনাদের শত্রু নয়। পুলিশ তোমরা যতই মারো, আমরা নামবো। কতজন গ্রেপ্তার করতে পারেন দেখা যাবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন রব।

এ সময় উপস্থিত ছিলেন জেএসডির কেন্দ্রীয় সহসভাপতি বেগম তানিয়া রব ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।

প্রসঙ্গত, আ স ম আবদুর রব লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট জোটের সংসদ সদস্য প্রার্থী। এ আসন থেকে তিনি তিনবার এমপি নির্বাচিত হয়েছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com