বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
‘বিরোধী দল নয়, সরকারি দলই নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে’। কালের খবর

‘বিরোধী দল নয়, সরকারি দলই নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে’। কালের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি, কালের খবর :
জেএসডির কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আবদুর রব বলেছেন, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, বিরোধী দল নির্বাচন করবে না। আমার তো মনে হচ্ছে সরকার দলই নির্বাচন করবে না, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তখন সরকার দেখছে তাদের বিপক্ষে ভোটার জনগণ ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করার চেষ্টা করছে।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের দু একজন বলেও ফেলেছেন হেরে গেলেও দেশ ছেড়ে যাবো না। দেশ ছেড়ে ইতোমধ্যে অনেকে চলে গেছেন, সামনে কিছুদিনের মধ্যে সরকারি দলের প্রার্থীসহ অনেকে পালিয়ে যেতে পারেন। যারা দেশের সম্পদ লুণ্ঠন করে বিদেশে বেগম পাড়া করেছেন, মন্ত্রী পাড়া করেছেন জনতার আদালতে তাদের বিচার হবে এ জন্য তারা দেশ ছেড়ে পালাবেন।

আ স ম আব্দুর রব আরো বলেন, মা বোনেরা যেন ঘর থেকে বেরিয়ে নিরাপদ থাকতে পারে সেটি নিশ্চিত করতে হবে। রাতের বেলায় ধরে নিয়ে যাবে সকালবেলা লাশ পাওয়া যাবে এটাতো গণতন্ত্র নয়। এ জন্যতো মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা দেশ স্বাধীন করিনি। জাতীয় ঐক্যফন্টের মাধ্যমে আমরা ন্যায় বিচার চাই। আন্দোলন অব্যাহত রেখে ভোটের দিন গণজাগরণ সৃষ্টির মাধ্যমে ভোট বিপ্লব ঘটাতে হবে।

তিনি পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর উদ্যেশে আরো বলেন, আপনারা কোনো নেতা, এমপি, মন্ত্রীর ধারক বাহক হিসেবে জনগণের বিরুদ্ধে যাবেন না। আপনারা আমাদের শত্রু নয় আমরাও আপনাদের শত্রু নয়। পুলিশ তোমরা যতই মারো, আমরা নামবো। কতজন গ্রেপ্তার করতে পারেন দেখা যাবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন রব।

এ সময় উপস্থিত ছিলেন জেএসডির কেন্দ্রীয় সহসভাপতি বেগম তানিয়া রব ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।

প্রসঙ্গত, আ স ম আবদুর রব লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট জোটের সংসদ সদস্য প্রার্থী। এ আসন থেকে তিনি তিনবার এমপি নির্বাচিত হয়েছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com