শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
হিজড়াদের জীবনমান উন্নয়নে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগ। কালের খবর

হিজড়াদের জীবনমান উন্নয়নে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগ। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

হিজড়াদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে বাংলাদেশের উত্তরণ ফাউন্ডেশন। হিজড়াদের জীবনমান উন্নয়নে এবার নতুন কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। এ লক্ষ্যে ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব-এর সংস্থা হাবিব ফাউন্ডেশনের সঙ্গে চুক্তি করেছে তারা। গতকাল জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এই চুক্তি স্বাক্ষর হয়।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ডিআইজি হাবিবুর রহমান, উত্তরণ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক কামরুল হাসান শায়ক, পরিচালক ও পুলিশ সদর দপ্তরের এআইজি বিধান ত্রিপুরা, উত্তরণ ফাউন্ডেশনের সমন্বয়কারী মাহবুব হাসান। অনুষ্ঠানে হিজড়াদের জীবনমান উন্নয়নে রাজনৈতিক দলগুলোর প্রতি কিছু সুপারিশনামাও তুলে ধরা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com