রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
হিজড়াদের জীবনমান উন্নয়নে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগ। কালের খবর

হিজড়াদের জীবনমান উন্নয়নে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগ। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

হিজড়াদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে বাংলাদেশের উত্তরণ ফাউন্ডেশন। হিজড়াদের জীবনমান উন্নয়নে এবার নতুন কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। এ লক্ষ্যে ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব-এর সংস্থা হাবিব ফাউন্ডেশনের সঙ্গে চুক্তি করেছে তারা। গতকাল জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এই চুক্তি স্বাক্ষর হয়।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ডিআইজি হাবিবুর রহমান, উত্তরণ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক কামরুল হাসান শায়ক, পরিচালক ও পুলিশ সদর দপ্তরের এআইজি বিধান ত্রিপুরা, উত্তরণ ফাউন্ডেশনের সমন্বয়কারী মাহবুব হাসান। অনুষ্ঠানে হিজড়াদের জীবনমান উন্নয়নে রাজনৈতিক দলগুলোর প্রতি কিছু সুপারিশনামাও তুলে ধরা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com