শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
পাবনা-৫ আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন শিমুল বিশ্বাস। কালের খবর

পাবনা-৫ আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন শিমুল বিশ্বাস। কালের খবর

পাবনা থেকে মো.নাজমুল হক,কালের খবর : আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনে অংশগ্রহণ করতে মনোনয়ন সংগ্রহ শেষ করেছেন বিএনপি নেতা-কর্মীরা।

তারই অংশ হিসেবে পাবনা-৫ (পাবনা সদর) আসনে নির্বাচনে লড়তে বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী “অ্যাডভোকেট শিমুল বিশ্বাসের” পক্ষে মনোনয়ন সংগ্রহ করেছেন দলের নেতা-কর্মীরা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকেই কারাগারে বন্দি রয়েছেন শিমুল বিশ্বাস।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, কারাগারে থেকেই নির্বাচন করবেন এডভোকেট শিমুল বিশ্বাস।

জানা যায়, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস এর জন্য মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।
আর তা জেলা বিএনপির সভাপতি আব্দুস সামাদ খান মন্টু ও সেক্রেটারী হাবিবুর রহমান তোতা পূরণ করে জমাও দিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com