শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর পুকুর পার কেন্দ্রীয় জামে মসজিদে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

গত ১১ নভেম্বর রবিবার বাদ আছর এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ।

নবীনগরের জনতারমঞ্চের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনকে স্বগত জানান, জাতীয় সাংবাদিক পরিষদের -কেন্দ্রীয় কমিটির -সভাপতি -এম আই ফারুক আহমেদ। তিনি ঢাকায় বসবাসকারী নবীনগরের কৃতি সন্তান। সাংবাদিক ফারুক আহমেদ মনে প্রাণে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য দোয়া ও সফলতা কামনা করেন। 

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ সংবাদ মাধ্যম উন্নয়ন ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য, লেখক ও সাংবাদিক বাবুল ভূঁইয়া।

ঢাকায় বসবাসরত নবীনগরের সম্মানিত ব্যক্তিবর্গ সহ স্থানীয় লোকজন এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ এর সফলতা (মনোবাসনা পুরন) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের সদস্য ও নেতৃবৃন্দের জন্যও এই দোয়া করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com