শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর পুকুর পার কেন্দ্রীয় জামে মসজিদে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

গত ১১ নভেম্বর রবিবার বাদ আছর এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ।

নবীনগরের জনতারমঞ্চের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনকে স্বগত জানান, জাতীয় সাংবাদিক পরিষদের -কেন্দ্রীয় কমিটির -সভাপতি -এম আই ফারুক আহমেদ। তিনি ঢাকায় বসবাসকারী নবীনগরের কৃতি সন্তান। সাংবাদিক ফারুক আহমেদ মনে প্রাণে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য দোয়া ও সফলতা কামনা করেন। 

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ সংবাদ মাধ্যম উন্নয়ন ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য, লেখক ও সাংবাদিক বাবুল ভূঁইয়া।

ঢাকায় বসবাসরত নবীনগরের সম্মানিত ব্যক্তিবর্গ সহ স্থানীয় লোকজন এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ এর সফলতা (মনোবাসনা পুরন) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের সদস্য ও নেতৃবৃন্দের জন্যও এই দোয়া করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com