বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর সীতাকুন্ড হাইওয়ে থানার ওসি মোঃ আমির ফারুক সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কালের খবর ১২ ফুটের শিকলে এক যুগ ধরে বন্দি সহিদুল। কালের খবর
ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর পুকুর পার কেন্দ্রীয় জামে মসজিদে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

গত ১১ নভেম্বর রবিবার বাদ আছর এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ।

নবীনগরের জনতারমঞ্চের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনকে স্বগত জানান, জাতীয় সাংবাদিক পরিষদের -কেন্দ্রীয় কমিটির -সভাপতি -এম আই ফারুক আহমেদ। তিনি ঢাকায় বসবাসকারী নবীনগরের কৃতি সন্তান। সাংবাদিক ফারুক আহমেদ মনে প্রাণে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য দোয়া ও সফলতা কামনা করেন। 

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ সংবাদ মাধ্যম উন্নয়ন ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য, লেখক ও সাংবাদিক বাবুল ভূঁইয়া।

ঢাকায় বসবাসরত নবীনগরের সম্মানিত ব্যক্তিবর্গ সহ স্থানীয় লোকজন এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ এর সফলতা (মনোবাসনা পুরন) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের সদস্য ও নেতৃবৃন্দের জন্যও এই দোয়া করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com