সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন। কালের খবর হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুরাদনগরে ইউএনও’র তদন্ত : এলাকায় তোলপাড়। কালের খবর
ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর পুকুর পার কেন্দ্রীয় জামে মসজিদে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

গত ১১ নভেম্বর রবিবার বাদ আছর এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ।

নবীনগরের জনতারমঞ্চের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনকে স্বগত জানান, জাতীয় সাংবাদিক পরিষদের -কেন্দ্রীয় কমিটির -সভাপতি -এম আই ফারুক আহমেদ। তিনি ঢাকায় বসবাসকারী নবীনগরের কৃতি সন্তান। সাংবাদিক ফারুক আহমেদ মনে প্রাণে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য দোয়া ও সফলতা কামনা করেন। 

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ সংবাদ মাধ্যম উন্নয়ন ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য, লেখক ও সাংবাদিক বাবুল ভূঁইয়া।

ঢাকায় বসবাসরত নবীনগরের সম্মানিত ব্যক্তিবর্গ সহ স্থানীয় লোকজন এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ এর সফলতা (মনোবাসনা পুরন) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের সদস্য ও নেতৃবৃন্দের জন্যও এই দোয়া করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com