শুক্রবার, ০২ জুন ২০২৩, ০২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ তফাজ্জল হোসেন মানিক মিয়ার মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর কটিয়াদীর করগাঁও ইউনিয়নে এম পি নূর মোহাম্মদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর তিতাসের আ.লীগ নেতার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধাদের মানববন্ধন। কালের খবর কিশোরগঞ্জের দানাপাটুলী ইউনিয়নে জন অংশগ্রহণ মূলক বাজেট সভা অনুষ্ঠিত। কালের খবর সোনামসজিদ সীমান্তে বিদেশী পিস্তল-গুলিসহ যুবক আটক। কালের খবর বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত। কালের খবর সুন্দরগঞ্জে মীরগঞ্জ শাখার জনতা ব্যাংক অন্যত্র সরিয়ে নেওয়ার অপচেষ্টার প্রতিবাদে দোকান মালিক,গ্রাহকদের মানববন্ধন। কালের খবর মিশনে যাওয়া হলনা সেনা সদস্য সাইফুর রহমানের। কালের খবর প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি,কিশোরগঞ্জে সেই বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা। কালের খবর ভূমিসেবা সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা
ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর পুকুর পার কেন্দ্রীয় জামে মসজিদে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

গত ১১ নভেম্বর রবিবার বাদ আছর এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ।

নবীনগরের জনতারমঞ্চের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনকে স্বগত জানান, জাতীয় সাংবাদিক পরিষদের -কেন্দ্রীয় কমিটির -সভাপতি -এম আই ফারুক আহমেদ। তিনি ঢাকায় বসবাসকারী নবীনগরের কৃতি সন্তান। সাংবাদিক ফারুক আহমেদ মনে প্রাণে ব্যারিস্টার জাকির আহাম্মদ এর জন্য দোয়া ও সফলতা কামনা করেন। 

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ সংবাদ মাধ্যম উন্নয়ন ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য, লেখক ও সাংবাদিক বাবুল ভূঁইয়া।

ঢাকায় বসবাসরত নবীনগরের সম্মানিত ব্যক্তিবর্গ সহ স্থানীয় লোকজন এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ এর সফলতা (মনোবাসনা পুরন) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগরের জনতারমঞ্চের সদস্য ও নেতৃবৃন্দের জন্যও এই দোয়া করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com