শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। কালের খবর ভুয়া পরিচয়পত্র তৈরির সংঘবদ্ধ প্রতারক চক্রের ০৩ জনকে আটক করেছে র‌্যাব ৭, চট্টগ্রাম। কালের খবর সিলেট মোগলাবাজারে কিশোরীর লাশ উদ্ধার। কালের খবর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানান এইচ এম তাজুল ইসলাম নিজামী। কালের খবর বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ঘুস আদায়ের অভিযোগ সার্জেন্ট ও টিএসআই’র বিরুদ্ধে। কালের খবর অভিনব সিটিং সার্ভিস নারায়ণগঞ্জে : ট্রাফিক পুলিশকে ম্যানেজ করে অতিরিক্ত ভারায় মাইক্রোবাস ও প্রাইভেটকারে দূর-দূরান্তে যাচ্ছেন যাত্রীরা। কালের খবর নানা কর্মসূচিতে হাবিবুর রহমান মোল্লার মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর নবীনগরবাসীর স্বপ্নের রূপকার সিদ্দিকুর রহমানের প্রয়াণ দিবস আজ ! কালের খবর ঝিনাইদহের শৈলকুপায় খাল থেকে বিধবা নারীর মরদেহ উদ্ধার। কালের খবর বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ডেমরা থানা প্রেস ক্লাবের ৪ দফা। কালের খবর
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বি বাড়ীয়া-৫ এ মনোনয়নপত্র কিনেছেন সাংবাদিক ফারুক আহমেদ। কালের খবর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বি বাড়ীয়া-৫ এ মনোনয়নপত্র কিনেছেন সাংবাদিক ফারুক আহমেদ। কালের খবর

সুমাইয়া জান্নাত, কালের খবর :

স্থানীয় জনগনের সাথে আমি দীর্ঘদিন ধরে মিশছি, তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। তাদের সাথে ভালো একটা এটাচমেন্ট তৈরি হয়েছে।

এলাকার জনগণ আমাকে চায়। আমিও তাদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে চাই। কথাগুলো বলেছেন, সাংবাদিক, গবেষক, কলামিষ্ট ও সম্পাদক এম আই ফারুক আহমেদ।

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বি বাড়ীয়া-৫ (নবীনগর) আসন থেকে সাংবাদিক এম আই ফারুক আহমেদ এন পি পির পক্ষে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। এরই মধ্যে মনোনয়নপত্র কিনেছেন বলে জানান তিনি।

সাংবাদিক এম আই ফারুক আহমেদ বলেন, মিডিয়ায় কাজ শুরুর আগে থেকেই আমি রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। দেশের মানুষের পাশে থাকতে চাই।  

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল সাংবাদিক এম আই ফারুক আহমেদ রাজনীতির মাঠে নামছেন। 

আসন্ন সংসদ নির্বাচনে অংশ নিতে বি বাড়ীয়া-৫ (নবীনগর) আসনের জন্য সোমবার  মনোনয়নপত্র ক্রয় করেন সাংবাদিক ফারুক আহমেদ । মনোনয়ন পাবার বিষয়ে দারুণ আশাবাদী তিনি। 

তিনি বলেন, আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবেন । আমি নিরলসভাবে এলাকার মানুষদের জন্য কাজ করে যাচ্ছি। আগামীতেও কাজ করে যেতে চাই।
সাংবাদিক ফারুক আহমেদ বহু আগে থেকেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। তিনি বলেন, প্রচার-প্রচারণা বেশ ভালোই হয়েছে। বি বাড়ীয়া-৫ (নবীনগর) নির্বাচনী আসনের বিভিন্ন এলাকায় গিয়েছি। যেখানেই গিয়েছি বহু লোক জমায়েত হয়েছে। সবার কথা ছিল-আমরা নতুন মুখ চাই। যার ফলে আমার আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে।

বি বাড়ীয়া-৫ (নবীনগর) আসনে সাংবাদিক এম আই ফারুক আহমেদ নির্বাচন করতে দীর্ঘদিন ধরে গণ সংযোগ করে আসছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com