বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
বিএনপি থেকে যেসব তারকা মনোনয়ন পত্র কিনেছেন। কালের খবর

বিএনপি থেকে যেসব তারকা মনোনয়ন পত্র কিনেছেন। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

আসন্ন সংসদ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্যে আওয়ামী লীগ থেকে বেশকিছু তারকামুখকে মনোনয়ন ফরম ক্রয় করতে দেখা গেছে। একইভাবে বিএনপি থেকেও মনোনয়ন ফরম কিনেছেন কয়েকজন তারকা।
এরা হলেন হেলাল খান, বেবী নাজনীন, কনকচাঁপা ও মনির খান।
অভিনেতা হেলাল খান সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপি থেকে মনোনয়নপত্র কিনেছেন। গতকাল দুপুরে সিলেট-৬ আসনে প্রার্থী হিসেবে লড়তে নয়াপল্টনের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এছড়াও কণ্ঠশিল্পী মনির খান ঝিনাইদহ-৩ আসনের জন্য, বেবী নাজনীন নীলফামারী-৪ আসনের জন্য রুমানা মোর্শেদ কনকচাঁপা সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসনের জন্যে মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মনোনয়ন ফরম বিক্রি কেন্দ্র করে উৎসবের আমেজ কাজ করছে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়। দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে তারকাদের কয়েকজন তাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com