বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
বিএনপি থেকে যেসব তারকা মনোনয়ন পত্র কিনেছেন। কালের খবর

বিএনপি থেকে যেসব তারকা মনোনয়ন পত্র কিনেছেন। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

আসন্ন সংসদ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্যে আওয়ামী লীগ থেকে বেশকিছু তারকামুখকে মনোনয়ন ফরম ক্রয় করতে দেখা গেছে। একইভাবে বিএনপি থেকেও মনোনয়ন ফরম কিনেছেন কয়েকজন তারকা।
এরা হলেন হেলাল খান, বেবী নাজনীন, কনকচাঁপা ও মনির খান।
অভিনেতা হেলাল খান সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপি থেকে মনোনয়নপত্র কিনেছেন। গতকাল দুপুরে সিলেট-৬ আসনে প্রার্থী হিসেবে লড়তে নয়াপল্টনের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এছড়াও কণ্ঠশিল্পী মনির খান ঝিনাইদহ-৩ আসনের জন্য, বেবী নাজনীন নীলফামারী-৪ আসনের জন্য রুমানা মোর্শেদ কনকচাঁপা সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসনের জন্যে মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মনোনয়ন ফরম বিক্রি কেন্দ্র করে উৎসবের আমেজ কাজ করছে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়। দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে তারকাদের কয়েকজন তাদের মনোনয়ন ফরম সংগ্রহ করেন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com