শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গর্ত খানাখন্দে ভরা চরম ভোগান্তিতে এলাকাবাসী। কালের খবর নবীনগরে জিনদপুর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন। কালের খবর বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান। কালের খবর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর
নরসিংদীতে শেষ হলো অপারেশন ‘গার্ডিয়ান নট’, নিহত ২। কালের খবর

নরসিংদীতে শেষ হলো অপারেশন ‘গার্ডিয়ান নট’, নিহত ২। কালের খবর

নরসিংদী ব্যুরো অফিস, কালের খবর  :
নব্য জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর শেখেরচরে পাঁচতলা ভবনে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি), সোয়াত ও পুলিশের অভিযান শেষ হয়েছে।
মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকেল প্রায় ৪টায় সিটিটিসির প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মনিরুল ইসলাম অভিযান সমাপ্ত ঘোষণা করেন। এসময় তিনি জানান, অভিযানে এক নারী ও এক পুরুষ মারা গেছেন। তারা নব্য জেএমবির সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
এর আগে দুপুরে ঘটনাস্থলে আসেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। অভিযানস্থল থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের বলেন, অপারেশনটির নাম দেওয়া হয়েছে ‘গর্ডিয়ান নট’। ওই ভবনে অবস্থান করে থাকা নব্য জেএমবির সদস্যদের আত্মসমর্পনের আহ্বান জানালেও তারা সেটা করেননি। এক পর্যায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে তাদের গোলাগুলি শুরু হয়। এখন দুই পক্ষই পাল্টাপাল্টি গুলি চালিয়েছে।
ভেতরে কতজন জঙ্গি রয়েছে জানতে চাইলে আইজিপি বলেন, অভিযান শেষ হওয়ার আগে সেটি বলা সম্ভব নয়। অভিযান শেষ হলে বোঝা যাবে তাদের সদস্যসংখ্যা কতজন ছিল বা কী পরিমান অস্ত্র-গুলি মজুদ ছিল।
কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, সোয়াত ও পুলিশ অভিযান যৌথভাবে পরিচালনা করছে বলে নরসিংদী পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
সোমবার (১৫ অক্টোবর) রাত ৯টার পর সন্দেহজনক বাড়ি দুইটি ঘেরাও করে রাখা হয়।
আস্তানা দুইটির অন্যটি হলো মাধবদীর গাঙপাড় এলাকার ৭ তলা একটি ভবন। এই ভবনের সপ্তম তলায় অন্তত দুই জন নারী ও একজন পুরুষ রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com