শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর ডেমরায় ছাদ বাগানে গাঁজা চাষ, বাবা-ছেলে গ্রেফতার। কালের খবর নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের পতেঙ্গায় ৯ লক্ষ টাকার বিয়ারসহ দুই মাদক কারবারি আটক। কালের খবর কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর
নবীনগরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা সভায় সংসদ সদস্য ফয়জর রহমান বাদল। কালের খবর

নবীনগরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা সভায় সংসদ সদস্য ফয়জর রহমান বাদল। কালের খবর

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার(১১/১০) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা সভা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ন-সাধারন সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফয়জুর রহমান বাদল এমপি।
বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ সফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( নবীনগর সার্কেল) চিত্তরঞ্জন পাল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এড. সুতিত দেব, পূজা পরিষদের সভাপতি অজন্ত কুমার ভদ্র, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম নীল মাধব বনিক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম কে জসীম উদ্দিন সহ চেয়ারম্যান, সাংবাদিক ও পূজা মন্ডপের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি সাংসদ ফয়জুর রহমান বাদল জনগনের একমাত্র চাহিদা যোগাযোগ ব্যবস্থা সহ নবীনগরের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন, নবীনগরের মানুষ শান্তি প্রিয়, সৌহার্দপূর্ন ও মিলেমিশে উৎসব করে আসছে, আশা করবো এবারও তেমনটাই হবে। তিনি শারদীয় দূর্গাপূজা নির্বিঘ্নে করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগীতা ও বখাটদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ারর জন্য প্রশাসনকে কড়া নির্দেশ প্রদান করেন।
পরে তিনি নিজ অর্থ থেকে ১১৬ টি পূজামন্ডপ প্রত্যেকটিকে পাচঁহাজার টাকা করে এবং সরকারী অনুদান ৫৫টন চাউলের ডিও পূজা পরিষদের নেতৃবৃন্দের হাতে তুলে দেন।
সভা শুরুর পূর্বে তিনি উপজেলা পরিষদ মিলনায়তন নতুনভবনে ‘সৌন্ধর্য্য বর্ধন তিতাস’ উদ্ভোধন করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com