শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে বাঙ্গরায় মিড-ডে মিল উদ্বোধন করেন ইউএনও মোহাম্মদ মাসুম। কালের খবর

নবীনগরে বাঙ্গরায় মিড-ডে মিল উদ্বোধন করেন ইউএনও মোহাম্মদ মাসুম। কালের খবর

নবীনগরে থেকে মোঃ কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাঙ্গরা (দঃ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রবিবার(৩০/৯) দুপুরে শিক্ষার্থীদের মাঝে ‘মিড-ডে মিল’ এর শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি নবীনগর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ মাসুম।
এসময় তিনি বলেন, সকাল ৯টা থেকে দীর্ঘ সময় শিক্ষার্থীরা স্কুলে পড়ালেখা করে দুপুরবেলা খাবার বিরতি মুহুর্তে বাড়িতে গিয়ে খেয়ে আসতে হয়।এতে সময় ও শ্রম বৃথা যায়।তাই তিনি শিক্ষার্থীদের বলেন,তোমরা কষ্ট করে বাড়িতে না গিয়ে টিফিনের খাবার তোমাদের সাথে নিয়ে আসবে। বিরতির সময় সহপাঠীদের নিয়ে একসাথে টিফিন খেলে মন ও শরীর সুস্থ্য থাকবে।
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলাম, জিনদপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, সহকারী শিক্ষা অফিসার সুমন দেবনাথ, শিউলী কর, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com