বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর প্রেমের টানে কুড়িগ্রামে এসে লাশ হয়ে ফিরলো বাড়ী। কালের খবর শহীদদের স্মরণ করেছে ডেমরা থানা আওয়ামী লীগ। কালের খবর
গোদাগাড়ীতে সোনালিকা ডে -২০১৮ ও ফ্রী সার্ভিস ক্যাম্পেইন। কালের খবর

গোদাগাড়ীতে সোনালিকা ডে -২০১৮ ও ফ্রী সার্ভিস ক্যাম্পেইন। কালের খবর

 

গোদাগাড়ী থেকে মোঃ অলিউল্লাহ কালের খবর :
গোদাগাড়ী উপজেলার আমতলা নামক স্থানে সোনালিকা ডপ-২০১৮ ও ফ্রী সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।ক্যাম্পেইনের বিভিন্ন ইভেন্টে খেলাধুলা সহ কাস্টমার ফিডব্যাক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এসি আই মটরসের সহযোগিতায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।এসি আই মটরসের পন্য ট্র্যাক্টর,মোটর সাইকেল, ঔষধ, ও কৃষি উৎপাদনের বিভিন্ন সার ও ঔষধ বিক্রয়ের ব্যবস্থা করা হয় এ আয়োজনে।
রাজশাহী বিভাগের রিজিওনাল ম্যানেজার শামীম হোসেনের পরিচালনায় বিভিন্ন সহযোগিতায় উপস্থিত ছিলেন আব্দুল হান্নান ডিলার চাপাই নবাবগঞ্জ, নাহিদ হাসান সিনিয়র মার্কেটিং অফিসার চাপাই নবাবগঞ্জ, আবু নাইম ইঞ্জিনিয়ার রাজশাহী জেলা শাখা,ইমদাদুল হক এম এস আর প্রমূখ।প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে পুরষ্কার বিতরন করা হয়।কাস্টমার ফিডব্যাক প্রতিযোগিতার বক্তৃতায় মালিকগণ বলেন সোনালিকা ট্র্যাক্টর লং লাস্টিং করে এবং জ্বালানি খরচও অনেক কম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com