শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
গোদাগাড়ীতে সোনালিকা ডে -২০১৮ ও ফ্রী সার্ভিস ক্যাম্পেইন। কালের খবর

গোদাগাড়ীতে সোনালিকা ডে -২০১৮ ও ফ্রী সার্ভিস ক্যাম্পেইন। কালের খবর

 

গোদাগাড়ী থেকে মোঃ অলিউল্লাহ কালের খবর :
গোদাগাড়ী উপজেলার আমতলা নামক স্থানে সোনালিকা ডপ-২০১৮ ও ফ্রী সার্ভিস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।ক্যাম্পেইনের বিভিন্ন ইভেন্টে খেলাধুলা সহ কাস্টমার ফিডব্যাক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এসি আই মটরসের সহযোগিতায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।এসি আই মটরসের পন্য ট্র্যাক্টর,মোটর সাইকেল, ঔষধ, ও কৃষি উৎপাদনের বিভিন্ন সার ও ঔষধ বিক্রয়ের ব্যবস্থা করা হয় এ আয়োজনে।
রাজশাহী বিভাগের রিজিওনাল ম্যানেজার শামীম হোসেনের পরিচালনায় বিভিন্ন সহযোগিতায় উপস্থিত ছিলেন আব্দুল হান্নান ডিলার চাপাই নবাবগঞ্জ, নাহিদ হাসান সিনিয়র মার্কেটিং অফিসার চাপাই নবাবগঞ্জ, আবু নাইম ইঞ্জিনিয়ার রাজশাহী জেলা শাখা,ইমদাদুল হক এম এস আর প্রমূখ।প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে পুরষ্কার বিতরন করা হয়।কাস্টমার ফিডব্যাক প্রতিযোগিতার বক্তৃতায় মালিকগণ বলেন সোনালিকা ট্র্যাক্টর লং লাস্টিং করে এবং জ্বালানি খরচও অনেক কম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com