শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
নবীনগরে এবাদুল করিম বুলবুলের গণসংযোগ। কালের খবর

নবীনগরে এবাদুল করিম বুলবুলের গণসংযোগ। কালের খবর

নবীনগর থেকে মো:কবির হোসেন,কালের খবর : নবীনগরে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এবাদুলের গণসংযোগআগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি মনোনয়ন পেতে তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন বিশিষ্ট্য শিল্পপতি, বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের বাসিন্দা বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

গতকাল শুক্রবার সকাল নয়টার দিকে উপজেলার নিজ ইউনিয়ন সলিমগঞ্জ থেকে ব্যাপক গণসংযোগ শুরু করেন তিনি। তার নির্বাচনী এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সকাল ১০টায় শ্যামগ্রাম ইউনিয়নের, বেলা সাড়ে ১১টায় নবীনগর সদর, বেলা আড়াইটায় হাজীপুর গ্রাম ও বিকেল পাঁচটায় বাঙ্গরা বাজার, সন্ধ্যা ছয়টায় জিনোদপুর বাজার ও ইব্রাহীমপুর এলাকার নেতাকর্মীদের সাথে ব্যাপক গণসংযোগ করেন তিনি। এসময় নেতাকর্মীসহ বিপুল সংখ্যক মানুষের ঢল নামে।

গণসংযোগকালে তিনি,জনগণের উদ্দেশ্যে করে বলেন, আওয়ামী লীগ সরকার গত ১০ বছরের শাসনামলে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে। বিশেষ করে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, শিক্ষা, স্বাস্থ্য,যোগাযোগ, পররাষ্ট্র,সামাজিক নিরাপত্তা ও বিদ্যুৎখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেই সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন , সেই সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী ,দেশরত্ন শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ইতিমধ্যে তার পরিশ্রমের কারণে বাংলাদেশ স্বল্পউন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি লাভ করেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে রূপান্তরিত করতে হলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন,আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সকল জনগনের দোয়া ও সহযোগিতা এবং সমর্থন কামনা করেন।

নবীনগরে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এবাদুলের গণসংযোগগণসংযোগে অংশগ্রহণ করেন, সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল, নিলখী, কাদৈর, বাড্ডা, মীর্জাচর, নয়াচর গ্রাম এবং বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি, থোল্লাকান্দি, নূরজাহানপুর,মুক্তারামপুর, ধরাভাঙ্গা, দূলাইগঞ্জ ও কুলাসিং গ্রামের আওয়ামী লীগের নেতাকর্মী সহ হাজার হাজার জনগণ এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ফায়েজুল ইসলাম, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওবাইদুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন,মো. জাকির হোসেন, উপজেলা যুবলীগের সহসভাপতি কামরুজ্জামান কামরুল, সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল হক সিকদার, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান লাল মিয়া, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. খোরশেদ আলম, সাবেক ইউপি সদস্য আবদুর রহমান, আওয়ামী লীগ নেতা সফিউল আলম, মুক্তার হোসেন সিকদার, মোশারফ মাষ্টার, প্রমুখ

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com