শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
নবীনগরের গুড়িগ্রামে বীর মুক্তিযোদ্ধা জালাল স্বরণী’র উদ্বোধন ও ইসলামী মহাসম্মেলনে যোগ দিলেন সাংসদ ফয়জুর রহমান বাদল। কালের খবর

নবীনগরের গুড়িগ্রামে বীর মুক্তিযোদ্ধা জালাল স্বরণী’র উদ্বোধন ও ইসলামী মহাসম্মেলনে যোগ দিলেন সাংসদ ফয়জুর রহমান বাদল। কালের খবর

মোঃ কবির হোসেন, নবীনগর প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বিটঘর ইউনিয়নের গুড়িগ্রামের কৃতি সন্তান উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, সার্বজনীন গ্রহণযোগ্য ব্যক্তি নূরনগর উপজেলা বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন আহমেদ এর আন্তরিকতা, একাগ্রতা ও নিষ্ঠার পুরষ্কার স্বরূপ গুড়িগ্রাম-কাইতলা কলেজ রোড (চন্দ্রপুর) ‘মুক্তিযোদ্ধা জালাল স্বরণী’ নামক রাস্তার শুভ উদ্বোধন করেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর এর সাংসদ ফয়জুর রহমান বাদল।

বৃহস্পতিবার ১৩/৯ দুপুরে উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে রাস্তার নামফলক উদ্বোধন করেন। এসময় স্থানীয় সাংসদ বলেন, ‘মুক্তিযোদ্ধা জালাল স্বরণী’ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিকের কাজের মূল্যায়ন।

এভাবেই দলের নিবেদিত কর্মীরা জনতার হৃদয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী’র আস্থায় মূল্যায়িত হবেন। মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন আবেগ আপ্লুত হয়ে গণমাধ্যম কর্মীদের বলেন, ‘‘দীর্ঘ রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করতে গিয়ে গণমানুষের হৃদয়ে স্থান পাবো এমন চিন্তা নিয়ে রাজনীতি করিনি। মানুষের কল্যানে সারাজীবন নিরলসভাবে কাজ করে গেছি। মানুষ তার মূল্যায়ন এভাবে করবে কখনো ভাবিনি। আমি এলাকাবাসী ও মাননীয় সাংসদের কাছে কৃতজ্ঞ’’।

পরে স্থানীয় সাংসদ গুড়িগ্রাম যুব সংঘের উদ্যোগে আয়োজিত স্থানীয় বালুর মাঠ প্রাঙ্গনে ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে হাজার হাজার জনতার সামনে বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন। এসময় আল্লামা আলহাজ্ব হাফেজ মুছা (দাঃবাঃ)’র সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছিরে কোরআন আল্লামা হাফিজুর রহমান ছিদ্দীক দাঃ বাঃ (কুয়াকাটা)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহমেদ, বিটঘর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, শিবপুর ইউপি চেয়ারম্যান শাহীন সরকার, কাইতলা (উত্তর) ইউপি চেয়ারম্যান আসলাম মৃধা প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com