বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর
নবীনগরে চাঁদা না দেওয়ায় দুই গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-১০, আটক-৫। কালের খবর

নবীনগরে চাঁদা না দেওয়ায় দুই গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-১০, আটক-৫। কালের খবর

 

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের ছিনামাছি গ্রামে বাড়ির বাউন্ডারি নির্মানে সময় দাবীকৃত চাঁদা না দেওয়ার ও সুন্নাতে খাতনার অনুস্ঠানে মানিক সরদার কে দাওয়াদ দেওয়া নিয়ে, এবং আদিবস্তকে নিয়ে, ঘটনাকে কেন্দ্র করে আজ বুধবার দুপুরে ছিনামাছি গ্রামের রেজাউল মেম্বার গ্রুপের লোকজনের সাথে মানিক সর্দারের লোকজনের ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ ১০ জন আাহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে।
জানাগেছে, বুধবার সকালে বিটঘর ইউনিয়নের ছিনামাছি গ্রামে আনোয়ার মাষ্টার বাড়ির বাউন্ডারি নির্মানের সময় ছিনামাছি গ্রামের মানিক সর্দারের লোকজন চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা না দেওয়ায় মানিক সর্দারের লোকজন ক্ষিপ্ত আনোয়ার মাষ্টারের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এরই জের ধরে দুপুরে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে পুলিশ সহ ১০ জন আহত হয়। গুরত্বর আহত কনেষ্টবল ইব্রাহিম, রেজাউল করীম, নাজমুল নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আসলাম শিকদার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৭ রাউন্ড গুলি ও ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনায় এক পুলিশ আহত হয়েছ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com