সোমবার, ১৬ মে ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর
নবীনগরে চাঁদা না দেওয়ায় দুই গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-১০, আটক-৫। কালের খবর

নবীনগরে চাঁদা না দেওয়ায় দুই গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-১০, আটক-৫। কালের খবর

 

নবীনগর থেকে মোঃ কবির হোসেন, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের ছিনামাছি গ্রামে বাড়ির বাউন্ডারি নির্মানে সময় দাবীকৃত চাঁদা না দেওয়ার ও সুন্নাতে খাতনার অনুস্ঠানে মানিক সরদার কে দাওয়াদ দেওয়া নিয়ে, এবং আদিবস্তকে নিয়ে, ঘটনাকে কেন্দ্র করে আজ বুধবার দুপুরে ছিনামাছি গ্রামের রেজাউল মেম্বার গ্রুপের লোকজনের সাথে মানিক সর্দারের লোকজনের ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ ১০ জন আাহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে।
জানাগেছে, বুধবার সকালে বিটঘর ইউনিয়নের ছিনামাছি গ্রামে আনোয়ার মাষ্টার বাড়ির বাউন্ডারি নির্মানের সময় ছিনামাছি গ্রামের মানিক সর্দারের লোকজন চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা না দেওয়ায় মানিক সর্দারের লোকজন ক্ষিপ্ত আনোয়ার মাষ্টারের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এরই জের ধরে দুপুরে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে পুলিশ সহ ১০ জন আহত হয়। গুরত্বর আহত কনেষ্টবল ইব্রাহিম, রেজাউল করীম, নাজমুল নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আসলাম শিকদার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৭ রাউন্ড গুলি ও ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনায় এক পুলিশ আহত হয়েছ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com