সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর দৃষ্টি প্রতিবন্ধি কুরআনের হাফেজ মাওলানা মোঃ সাজিদুল ইসলাম বাঁচতে চায়। কালের খবর ডেমরায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসি থানা পুলিশ নীরব। কালের খবর ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। কালের খবর আজকের বসুন্ধরা বস্তুনিষ্ঠ সত্য অনুসন্ধান সংবাদ পরিবেশনে এগিয়ে যাবে বহুদুর -শিবলী সাদিক খান। কালের খবর পূজাকে ঘিরে মাটির তৈরি খেলনা রাঙাতে ব্যস্ত যশোরের মৃৎশিল্পীরা। কালের খবর দূর্গা দেবীকে ফুটিয়ে তোলার অপেক্ষায় তাড়াশে মৃৎশিল্পীরা রঙতুলির কাজে ব্যস্ত সময় পার করছে। কালের খবর বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত। কালের খবর
প্রধানমন্ত্রীর কাছে ফেনীবাসীর প্রানের দাবী আবারো নৌকা প্রতিকে হাজী রহিম উল্যাহকে দেখতে চান। কালের খবর

প্রধানমন্ত্রীর কাছে ফেনীবাসীর প্রানের দাবী আবারো নৌকা প্রতিকে হাজী রহিম উল্যাহকে দেখতে চান। কালের খবর

ফেনী ঘুরে এসে মোহাম্মদ রাসেল, কালের খবর :

বেশীর ভাগ মানুষ ক্ষমতা পেলে মানুষ থেকে অমানুষে রুপান্তিত হয়। দলের সুনাম নষ্ট করে অনেক নেতাকর্মী অনেক বিতর্কিত কাজ করে যাচ্ছে। সে সকল বিতর্কিত এমপি মন্ত্রীদের জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিতে না রাজ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর এ ধরনের সিদ্ধন্তকে সাধুবাদ জানিয়েছেন বাংলাদেশর সাধারন মানুষ। বর্তমান সরকার যে ভাবে বাংলাদেশের উন্নয়নের চেহারা পাল্টে দিয়েছে তা বিরল। খেটে খাওয়া সাধারন জনগন সরকারের উন্নয়ন দেখে বিকল্প হিসেবে আর কোন সরকারকে চায় না জনগন, তাই আবারো বাংলাদেশ আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চায় বাংলাদেশের মানুষ।

কিন্তু সরকার কতটুকু সিদ্ধান্তে অটল থাকতে পারবেন ঐসব দুর্নীতিবাজ এমপি মন্ত্রীদের বিরুদ্ধে। ফেনী জেলার বিভিন্ন এলাকা ঘুরে এমপিদের খোজ-খবর নিতে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ফেনীতে অনেক আলোচিত হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। দলের সুনাম নষ্ট করে নিজের আধিপত্য বিস্তার করার জন্য হত্যার শিকার হয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মীও। সেসব এমপিদের এবার জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল থেকে মনোনয়ন দিবেনা এমনটাই প্রত্যাশা এলাকাবাসীর। যাদের কারনে বাংলাদেশের সুনামধন্য দল আওয়ামীলীগের বদনাম হচ্ছে অবশ্যই সেই তালিকা প্রধানমন্ত্রীর কাছে আছে।

কথায় বলে না পৃথিবীতে যেমন খারাপ মানুষ আছে তেমনি ভালো মানুষও আছে, তা না হলে পৃথিবী অতিদ্রুত ধ্বংস হয়ে যেতো। তবে ফেনী-০৩ আসনের বর্তমান সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ কথা মানুষের মুখে মুখে। এলাকাবাসী বলেন, ফেনী-০৩ আসনের এমপি হাজী রহিম উল্যাহ একজন সহজ-সরল মানুষ। সে একজন রানিং এমপি থাকা সত্তেও তাঁর উপর একাধিকবার হামলার ঘটনা ঘটেছে। এমপি রহিম উল্যাহ অপরাধ সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কথা বলার কারনে তাঁর উপরে এসব হামলা।

অপরাধীদের যম হওয়ার কারনে ঐসব অপরাধীদের কাছে মাথা নত করেনি এমপি রহিম উল্যাহ। এই সহজ-সরল লোকটির বিরুদ্ধে তাঁর নির্বাচনী এলাকায় নাই কোন চাঁদাবাজিসহ কোন ধরনের অন্যায় মূলক র্কাযক্রমের প্রমাণ। হাজী রহিম উল্যাহ ঐসকল প্রভাবশালীদের বাধার কারন হওয়াতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেন আওয়ামীলীগ থেকে মনোনয়ন না পায় এ ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে প্রভাবশালী মহলটি। এলাকাবাসী আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিখিয়েছেন ভালো মানুষদের কি ভাবে মূল্যায়ন করতে হয়।

ফেনী-০৩ আসনের এমপি হাজী রহিম উল্যাহ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে মূল্যায়নটি করবেন বলে আমাদের সেই বিশ্বাস আছে। মাননীয় সফল প্রধানমন্ত্রী ও ১৭ কোটি বাঙ্গালীর চোঁখের মনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করে বলেন, প্রধানমন্ত্রী আপনি ফেনীতে খোজ-খবর নিয়ে দেখেন এমপি হাজী রহিম উল্যাহ কোন ধরনের অন্যানের সাথে জড়িত আছে কি না। একটি প্রভাবশালী মহল হাজী রহিম উল্যাহ সুনাম নষ্ট করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করছে। ভালো মানুষকে যে ভাবে মহান আল্লাহ পছন্দ করেন তেমনি বঙ্গবন্ধুও পছন্দ করতেন। ফেনী-০৩ আসন থেকে হাজী রহিম উল্যাহকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিয়ে ফেনীবাসীর প্রানের দাবী অবশ্যই পূরন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফেনী-০৩ আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্যা কালের খবরকে বলেন, শুরুতেই মহান নেতা, স্বাধীনতার ঘোষক বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরন করে আমি বলতে চাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা এমপি মন্ত্রী হতে পারতাম না। আজ আমাদের জীবন ধন্য হয়েছে এই মহান নেতা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য। এই মহান নেতার মৃত্যু নাই তিনি আমাদের সকলের অন্তরে বেচে আছে। আজ দেখেন বাংলাদেশের উন্নয়ন।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন করে দেশের চেহারা পাল্টে দিয়েছেন। দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। বাংলাদেশের জনগন বুঝতে পেরেছে যে মাননীয় প্রধানমন্ত্রীই পারবেন জনগনের উন্নয়ন করতে। হাজী রহিম উল্যাহ আরো বলেন, আমি এমপি হই বা না হই তাতে কিছু যায় আসে না। তবে মাননীয় প্রধানমন্ত্রীকে বারবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দরকার। বর্তমান প্রধানমন্ত্রী অন্যায়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন। কোন নেতাকর্মী অনৈতিক কর্মকান্ড করলে তাদেরও ছাড় দেননি প্রধানমন্ত্রী।

হামলাসহ নানা ধরনের ষড়যন্ত্র হচ্ছে আপনার বিরুদ্ধে এমন প্রশ্নের জবাবে এমপি হাজী রহিম উল্যাহ  কালের খবরকে  বলেন, ভালো কাজ করতে গেলে একটু সমস্যা হয়, তাই বলে আমি অন্যায়কে পশ্রয় দিবো না। আর আমার উপরে একাধিকবার হামলার ঘটনা ঘটেছে আমি আমাদের প্রধানমন্ত্রীসহ নেতাদের জানিয়েছি। জাতীয় সংসদ নির্বাচনে অশংগ্রহনের বিষয়ে এমপি বলেন আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি যদি আমাকে মনোনয়ন দেন তাহলে অবশ্যই আমি নির্বাচন করবো। আমি এমপি থাকাকালী অবস্থায় কোন ধরনের অন্যায়-অত্যাচারকে আশ্রয়-পশ্রয় দেইনি এবং দিবোও না এবং আমার ফেনী সোনাগাজী-দাগুনভুঞয়া আসনের জনগনের দোয়ায় আবারো আমি তাদের সেবা করার সুযোগ পাবো।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসী কাছে অনুরোধ করেন ফেনী-০৩ আসনের এমপি হাজী রহিম উল্যাহ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com