বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
“নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর জাতিসংঘে এবারও বাংলায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। কালের খবর প্রথম ধাপের ১৬১ ইউপি নির্বাচনের প্রচারণা শেষ। কালের খবর যশোরে গ্রাম ডাক্তার কল্যান সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর শিক্ষামন্ত্রীর অনুষ্ঠানে হট্টগোল : মন্ত্রী চলে যাওয়ার পর রাগ উগড়ে দিলেন এমপি মনু। কালের খবর বীর মুক্তিযোদ্ধা ছাত্রনেতা শাহাজুল আলমের ৪৬তম মৃত্যার্ষিকী। কালের খবর মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর
কোটালীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত। কালের খবর

কোটালীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত। কালের খবর

নাইমুল ইসলাম নাইম গোপালগঞ্জ থেকে, কালের খবর : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী ইউনিয়নের লোহারভিটা মাদ্রাসা মসজিদে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত হয়।

গতকাল সকাল ৮টা থেকে ১টা পর্যন্ত কোরআনে খতম, অন্যান্য দোয়া সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস সম্পর্কে আলোচনা করা হয়।এসময় সহজ কোরআন শিক্ষার কেন্দ্রীয় শিক্ষক হাফেজ মুহিব্বুল্লাহ খানের সভাপতিত্বে উপস্হিত ছিলেন দারুল উলুম খাদেমুল ইসলাম লোহার ভিটা মাদরাসার শিক্ষা সচিব মাওলানা রাকিবুল ইসলাম,মাওলানা আসাদুল ইসলাম,ক্বারী মোঃরিয়াজুল ইসলাম।এছাড়া বান্ধাবাড়ী ইউনিয়নের অন্যান্য কেন্দ্রীয় শিক্ষক ও সদস্য মন্ডলী উপস্হিত ছিলেন।বক্তারা শেখ পরিবারের হত্যা কান্ডের বিষয় ও ইতিহাস নিয়ে দীর্ঘ সময় দর্শকদের মাঝে আলোচনা করে।

আলোচনা শেষে ছোট ছোট বাচ্চদের দিয়ে ক্বেরাত,হামদ,নাত এবং বঙ্গবন্ধুর ইতিহাস ও শেখ পরিবারের হত্যা কান্ড সম্পর্কে তাদের দ্বারা বক্তব্য ও অনুষ্ঠান করা হয়।পরিশেষে যোহর নামাজ বাদ সম্বিলীত ভাবে শেখ পরিবারের জন্য রুহের মাগফিরাত কামন করা হয়।তারপর কাঙ্গালি ভোজ ও তবারক দেওয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com