রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া স্কুলের রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া স্কুলের রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি,কালের খবর : সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ে ২৫ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগের সাধারন সম্পাধক ও পশ্চিম পাড়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী ইয়াসিন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন ভূইয়া, আনোয়ার হোসেন আশিক, জালাল উদ্দিন।
সভার আয়োজন করেন রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব উদযাপন কমিটি। এসময় প্রধান অতিথি হাজী ইয়াসিন মিয়া বলেন, তোমাদের এই আয়োজনে আমি ব্যক্তিগতভাবে অত্যন্ত খুশি। তোমরা সকলে মিলে যে উদ্যেগ নিয়েছো, সেটা সুন্দরভাবে বাস্তবায়নের লক্ষে সামনের দিকে এগিয়ে যাও। তোমাদের যেকোনো কাজে সবসময় আমি তোমাদের পাশে আছি এবং থাকবো। তিনি সবার উদ্দেশ্যে প্রতিশ্রুতি দিয়ে বলেন, ২০১৯ সালের মধ্যে পশ্চিম পাড়া হাই স্কুল এন্ড কলেজে রুপান্তরিত করা হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন আয়োজক আতাউর রহমান, ফয়সাল হোসেন, রাশেদুল ইসলাম, ইব্রাহীম প্রধান, সজিব হোসেন, মাসুম বিল্লাহ, আলতাফ প্রধান, সাইদুর রহমান, সাইদ হাসান মুন্না, রাকিব হাসান, রিয়াদ, রাশেদুল রাব্বি, হাসিবুল, রনি, ঝিমি, নিলয়, পারভেজ, বাদশা, আল আমিন, বিশাল, সিয়াম, সুমন, সাকিব,শাকিল, মাহিন প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com