সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সীরাত বিষয়ক রচনা প্রতিযোগিতা পুরস্কার বিতরণ সম্পূর্ণ। কালের খবর “হাই কোর্টে রিট ” নড়াইল ২ আসনের সতন্ত্র প্রার্থী লায়ন নূর ইসলাম। কালের খবর বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধের সমর্থনে ডেমরা থানা ছাত্রদলের মশাল মিছিল। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে রবীন্দ্র উৎসব ২০২৩-এর প্রস্তুতি সম্পন্ন। কালের খবর নড়াইল-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী লায়ন নূর ইসলাম। কালের খবর বিএফইউজে’র রিপোর্ট সাংবাদিক নিপীড়নের চিত্র : ১১ মাসে খুন, হামলা, মামলা, নির্যাতন-নিপীড়নের শিকার ২৯৬ সাংবাদিক। কালের খবর সরকারের চাপে পড়ে যে কজন হেভিওয়েট নেতা বিএনপি থেকে বেরিয়ে ভোটে অংশ নিচ্ছেন। কালের খবর মানবতার সেবায় উদাহরণ হয়ে থাকবেন ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। কালের খবর সিরাজগঞ্জ- ৬ শাহজাদপুর আসনে নৌকার মনোনয়ন পেলেন মোঃ চয়ন ইসলাম। কালের খবর আসন্ন সংসদ নির্বাচনে রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের মনোনয়নপত্র জমা। কালের খবর
সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া স্কুলের রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া স্কুলের রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি,কালের খবর : সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ে ২৫ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগের সাধারন সম্পাধক ও পশ্চিম পাড়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী ইয়াসিন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন ভূইয়া, আনোয়ার হোসেন আশিক, জালাল উদ্দিন।
সভার আয়োজন করেন রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব উদযাপন কমিটি। এসময় প্রধান অতিথি হাজী ইয়াসিন মিয়া বলেন, তোমাদের এই আয়োজনে আমি ব্যক্তিগতভাবে অত্যন্ত খুশি। তোমরা সকলে মিলে যে উদ্যেগ নিয়েছো, সেটা সুন্দরভাবে বাস্তবায়নের লক্ষে সামনের দিকে এগিয়ে যাও। তোমাদের যেকোনো কাজে সবসময় আমি তোমাদের পাশে আছি এবং থাকবো। তিনি সবার উদ্দেশ্যে প্রতিশ্রুতি দিয়ে বলেন, ২০১৯ সালের মধ্যে পশ্চিম পাড়া হাই স্কুল এন্ড কলেজে রুপান্তরিত করা হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন আয়োজক আতাউর রহমান, ফয়সাল হোসেন, রাশেদুল ইসলাম, ইব্রাহীম প্রধান, সজিব হোসেন, মাসুম বিল্লাহ, আলতাফ প্রধান, সাইদুর রহমান, সাইদ হাসান মুন্না, রাকিব হাসান, রিয়াদ, রাশেদুল রাব্বি, হাসিবুল, রনি, ঝিমি, নিলয়, পারভেজ, বাদশা, আল আমিন, বিশাল, সিয়াম, সুমন, সাকিব,শাকিল, মাহিন প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com