বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া স্কুলের রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া স্কুলের রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি,কালের খবর : সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ে ২৫ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব ২০১৯ এর প্রস্তূতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগের সাধারন সম্পাধক ও পশ্চিম পাড়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী ইয়াসিন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন ভূইয়া, আনোয়ার হোসেন আশিক, জালাল উদ্দিন।
সভার আয়োজন করেন রজতজয়ন্তী ও পূনর্মিলনী উৎসব উদযাপন কমিটি। এসময় প্রধান অতিথি হাজী ইয়াসিন মিয়া বলেন, তোমাদের এই আয়োজনে আমি ব্যক্তিগতভাবে অত্যন্ত খুশি। তোমরা সকলে মিলে যে উদ্যেগ নিয়েছো, সেটা সুন্দরভাবে বাস্তবায়নের লক্ষে সামনের দিকে এগিয়ে যাও। তোমাদের যেকোনো কাজে সবসময় আমি তোমাদের পাশে আছি এবং থাকবো। তিনি সবার উদ্দেশ্যে প্রতিশ্রুতি দিয়ে বলেন, ২০১৯ সালের মধ্যে পশ্চিম পাড়া হাই স্কুল এন্ড কলেজে রুপান্তরিত করা হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন আয়োজক আতাউর রহমান, ফয়সাল হোসেন, রাশেদুল ইসলাম, ইব্রাহীম প্রধান, সজিব হোসেন, মাসুম বিল্লাহ, আলতাফ প্রধান, সাইদুর রহমান, সাইদ হাসান মুন্না, রাকিব হাসান, রিয়াদ, রাশেদুল রাব্বি, হাসিবুল, রনি, ঝিমি, নিলয়, পারভেজ, বাদশা, আল আমিন, বিশাল, সিয়াম, সুমন, সাকিব,শাকিল, মাহিন প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com