রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  : সারাদেশ জুড়ে মাদক অভিযান চলমান থাকায় কিছু কিছু মাদক ব্যবসায়ী এখন গাঁ ঢাকা দিয়েছে। আর রাজশাহীর  গোদাগাড়ীতে যারা প্রশাসনকে মোটা অংকের অর্থ দিয়ে এলাকায় ঘুরে ঘুরে মাদক ব্যবসা করছে, তাদের ব্যবসা এখন আগের চেয়ে আরো বহুগুন লাভ জনক ব্যবসায়ে পরিনত হয়েছে বলে এলাকাবাসী জানান। আর এ সুযোগে গোদাগাড়ীর কিছু শীর্ষ মাদক সম্রাট বীরদর্পে করে যাচ্ছে মাদক ব্যবসা।

এদের মধ্যে রয়েছে গোদাগাড়ীর জুয়ারী জুয়েল, মেডিকেল মোড়ের রাজ্জাক মেম্বার, সারেংপুর মৌজা কুকড়া পাড়ার দূরুল ও তার ছেলে রাজা,একই গ্রামের কালু ও সমির। সরমংলা গ্রামের বাঁঠা মিজান, কাবা সহ আরও অনেকে।

এসব শীর্ষ মাদক সম্রাটদের মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধের বিষয়ে বিস্তারিত তথ্য ও ছবি দিয়ে পরবর্তিতে সংবাদ প্রকাশ করা হবে। পরবর্তি নিউজে চোখ রাখার জন্য পাঠকগণকে অনুরোধ করা হইলো।

উল্লেখিত মাদক ব্যবসায়ী শীর্ষ মাদক সম্রাটদের আরো কিছু তথ্য কারোর জানা থাকলে আমাদের মোবাইর নাম্বারে জানান। তথ্যদাতার নাম-পরিচয় গোপন রাখা হবে।

দৈনিক কালের খবর ও সাপ্তাহিক অপরাধ দূর্গ – অফিস নাম্বার – ০১৭৫৩৫২৬৩৩৩ । উক্ত মাদক সম্রাটদের বিভিন্ন অপরাধের সঠিক তথ্য সহ নিয়মিত সংবাদ প্রকাশ করা হবে। প্রতিদিন সাপ্তাহিক অপরাধ দূর্গ পড়ুন এবং আমাদের সাথেই থাকুন। চলবে…..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com