বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বর্জ্য দূষণ ও দখলে বিপর্ণ কর্ণফুলী নদী। কালের খবর সখীপুরে পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় প্রধান শিক্ষক গ্রেফতার। কালের খবর ধীরগতির উন্নয়নে ডেমরা-যাত্রাবাড়ী ৬ লেন সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরমে রাজশাহীতে সাংবাদিক সমাবেশ : অবিলম্বে গাজীসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তি দাবি। কালের খবর আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর
রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  : সারাদেশ জুড়ে মাদক অভিযান চলমান থাকায় কিছু কিছু মাদক ব্যবসায়ী এখন গাঁ ঢাকা দিয়েছে। আর রাজশাহীর  গোদাগাড়ীতে যারা প্রশাসনকে মোটা অংকের অর্থ দিয়ে এলাকায় ঘুরে ঘুরে মাদক ব্যবসা করছে, তাদের ব্যবসা এখন আগের চেয়ে আরো বহুগুন লাভ জনক ব্যবসায়ে পরিনত হয়েছে বলে এলাকাবাসী জানান। আর এ সুযোগে গোদাগাড়ীর কিছু শীর্ষ মাদক সম্রাট বীরদর্পে করে যাচ্ছে মাদক ব্যবসা।

এদের মধ্যে রয়েছে গোদাগাড়ীর জুয়ারী জুয়েল, মেডিকেল মোড়ের রাজ্জাক মেম্বার, সারেংপুর মৌজা কুকড়া পাড়ার দূরুল ও তার ছেলে রাজা,একই গ্রামের কালু ও সমির। সরমংলা গ্রামের বাঁঠা মিজান, কাবা সহ আরও অনেকে।

এসব শীর্ষ মাদক সম্রাটদের মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধের বিষয়ে বিস্তারিত তথ্য ও ছবি দিয়ে পরবর্তিতে সংবাদ প্রকাশ করা হবে। পরবর্তি নিউজে চোখ রাখার জন্য পাঠকগণকে অনুরোধ করা হইলো।

উল্লেখিত মাদক ব্যবসায়ী শীর্ষ মাদক সম্রাটদের আরো কিছু তথ্য কারোর জানা থাকলে আমাদের মোবাইর নাম্বারে জানান। তথ্যদাতার নাম-পরিচয় গোপন রাখা হবে।

দৈনিক কালের খবর ও সাপ্তাহিক অপরাধ দূর্গ – অফিস নাম্বার – ০১৭৫৩৫২৬৩৩৩ । উক্ত মাদক সম্রাটদের বিভিন্ন অপরাধের সঠিক তথ্য সহ নিয়মিত সংবাদ প্রকাশ করা হবে। প্রতিদিন সাপ্তাহিক অপরাধ দূর্গ পড়ুন এবং আমাদের সাথেই থাকুন। চলবে…..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com