রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর বাঘারপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ – বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন। কালের খবর বেনাপোলে ৭টি আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বিএনপি সকল সম্প্রদায়ের মানুষের পাশে ছিল, দুর্গাপূজায় বস্ত্র বিতরণে : আমীর খসরু। কালের খবর। মাদারীপুরে আসাফো’র সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর ফরিদপুর চাঁদাবাজির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার। কালের খবর বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা। কালের খবর
রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  : সারাদেশ জুড়ে মাদক অভিযান চলমান থাকায় কিছু কিছু মাদক ব্যবসায়ী এখন গাঁ ঢাকা দিয়েছে। আর রাজশাহীর  গোদাগাড়ীতে যারা প্রশাসনকে মোটা অংকের অর্থ দিয়ে এলাকায় ঘুরে ঘুরে মাদক ব্যবসা করছে, তাদের ব্যবসা এখন আগের চেয়ে আরো বহুগুন লাভ জনক ব্যবসায়ে পরিনত হয়েছে বলে এলাকাবাসী জানান। আর এ সুযোগে গোদাগাড়ীর কিছু শীর্ষ মাদক সম্রাট বীরদর্পে করে যাচ্ছে মাদক ব্যবসা।

এদের মধ্যে রয়েছে গোদাগাড়ীর জুয়ারী জুয়েল, মেডিকেল মোড়ের রাজ্জাক মেম্বার, সারেংপুর মৌজা কুকড়া পাড়ার দূরুল ও তার ছেলে রাজা,একই গ্রামের কালু ও সমির। সরমংলা গ্রামের বাঁঠা মিজান, কাবা সহ আরও অনেকে।

এসব শীর্ষ মাদক সম্রাটদের মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধের বিষয়ে বিস্তারিত তথ্য ও ছবি দিয়ে পরবর্তিতে সংবাদ প্রকাশ করা হবে। পরবর্তি নিউজে চোখ রাখার জন্য পাঠকগণকে অনুরোধ করা হইলো।

উল্লেখিত মাদক ব্যবসায়ী শীর্ষ মাদক সম্রাটদের আরো কিছু তথ্য কারোর জানা থাকলে আমাদের মোবাইর নাম্বারে জানান। তথ্যদাতার নাম-পরিচয় গোপন রাখা হবে।

দৈনিক কালের খবর ও সাপ্তাহিক অপরাধ দূর্গ – অফিস নাম্বার – ০১৭৫৩৫২৬৩৩৩ । উক্ত মাদক সম্রাটদের বিভিন্ন অপরাধের সঠিক তথ্য সহ নিয়মিত সংবাদ প্রকাশ করা হবে। প্রতিদিন সাপ্তাহিক অপরাধ দূর্গ পড়ুন এবং আমাদের সাথেই থাকুন। চলবে…..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com