বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফেনী জেলার বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। কালের খবর নানা কর্মসূচিতে হাবিবুর রহমান মোল্লার মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর নবীনগরবাসীর স্বপ্নের রূপকার সিদ্দিকুর রহমানের প্রয়াণ দিবস আজ ! কালের খবর ঝিনাইদহের শৈলকুপায় খাল থেকে বিধবা নারীর মরদেহ উদ্ধার। কালের খবর বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ডেমরা থানা প্রেস ক্লাবের ৪ দফা। কালের খবর শ্রীমঙ্গলে প্রকাশ্যে বিক্রি হচ্ছে নিষিদ্ধ পলিথিন, প্রশাসন নিরব। কালের খবর পাংশায় কেজি দরে তরমুজ বিক্রি, ক্রেতাদের অসন্তোস। কালের খবর অসহায় দুস্ত ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী। কালের খবর শ্রীমঙ্গলে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করলেন ড.আব্দুস শহীদ এমপি। কালের খবর নবীনগরে তিনিই মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার : সংবাদ সম্মেলনে আ’লীগ নেতা। কালের খবর
রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  : সারাদেশ জুড়ে মাদক অভিযান চলমান থাকায় কিছু কিছু মাদক ব্যবসায়ী এখন গাঁ ঢাকা দিয়েছে। আর রাজশাহীর  গোদাগাড়ীতে যারা প্রশাসনকে মোটা অংকের অর্থ দিয়ে এলাকায় ঘুরে ঘুরে মাদক ব্যবসা করছে, তাদের ব্যবসা এখন আগের চেয়ে আরো বহুগুন লাভ জনক ব্যবসায়ে পরিনত হয়েছে বলে এলাকাবাসী জানান। আর এ সুযোগে গোদাগাড়ীর কিছু শীর্ষ মাদক সম্রাট বীরদর্পে করে যাচ্ছে মাদক ব্যবসা।

এদের মধ্যে রয়েছে গোদাগাড়ীর জুয়ারী জুয়েল, মেডিকেল মোড়ের রাজ্জাক মেম্বার, সারেংপুর মৌজা কুকড়া পাড়ার দূরুল ও তার ছেলে রাজা,একই গ্রামের কালু ও সমির। সরমংলা গ্রামের বাঁঠা মিজান, কাবা সহ আরও অনেকে।

এসব শীর্ষ মাদক সম্রাটদের মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধের বিষয়ে বিস্তারিত তথ্য ও ছবি দিয়ে পরবর্তিতে সংবাদ প্রকাশ করা হবে। পরবর্তি নিউজে চোখ রাখার জন্য পাঠকগণকে অনুরোধ করা হইলো।

উল্লেখিত মাদক ব্যবসায়ী শীর্ষ মাদক সম্রাটদের আরো কিছু তথ্য কারোর জানা থাকলে আমাদের মোবাইর নাম্বারে জানান। তথ্যদাতার নাম-পরিচয় গোপন রাখা হবে।

দৈনিক কালের খবর ও সাপ্তাহিক অপরাধ দূর্গ – অফিস নাম্বার – ০১৭৫৩৫২৬৩৩৩ । উক্ত মাদক সম্রাটদের বিভিন্ন অপরাধের সঠিক তথ্য সহ নিয়মিত সংবাদ প্রকাশ করা হবে। প্রতিদিন সাপ্তাহিক অপরাধ দূর্গ পড়ুন এবং আমাদের সাথেই থাকুন। চলবে…..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com