শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

রাজশাহীর গোদাগাড়ীতে দিন মুজুর থেকে কোটিপতি শীর্ষ মাদক সম্রাটদের গোপন তথ্য ফাঁস-১। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  : সারাদেশ জুড়ে মাদক অভিযান চলমান থাকায় কিছু কিছু মাদক ব্যবসায়ী এখন গাঁ ঢাকা দিয়েছে। আর রাজশাহীর  গোদাগাড়ীতে যারা প্রশাসনকে মোটা অংকের অর্থ দিয়ে এলাকায় ঘুরে ঘুরে মাদক ব্যবসা করছে, তাদের ব্যবসা এখন আগের চেয়ে আরো বহুগুন লাভ জনক ব্যবসায়ে পরিনত হয়েছে বলে এলাকাবাসী জানান। আর এ সুযোগে গোদাগাড়ীর কিছু শীর্ষ মাদক সম্রাট বীরদর্পে করে যাচ্ছে মাদক ব্যবসা।

এদের মধ্যে রয়েছে গোদাগাড়ীর জুয়ারী জুয়েল, মেডিকেল মোড়ের রাজ্জাক মেম্বার, সারেংপুর মৌজা কুকড়া পাড়ার দূরুল ও তার ছেলে রাজা,একই গ্রামের কালু ও সমির। সরমংলা গ্রামের বাঁঠা মিজান, কাবা সহ আরও অনেকে।

এসব শীর্ষ মাদক সম্রাটদের মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধের বিষয়ে বিস্তারিত তথ্য ও ছবি দিয়ে পরবর্তিতে সংবাদ প্রকাশ করা হবে। পরবর্তি নিউজে চোখ রাখার জন্য পাঠকগণকে অনুরোধ করা হইলো।

উল্লেখিত মাদক ব্যবসায়ী শীর্ষ মাদক সম্রাটদের আরো কিছু তথ্য কারোর জানা থাকলে আমাদের মোবাইর নাম্বারে জানান। তথ্যদাতার নাম-পরিচয় গোপন রাখা হবে।

দৈনিক কালের খবর ও সাপ্তাহিক অপরাধ দূর্গ – অফিস নাম্বার – ০১৭৫৩৫২৬৩৩৩ । উক্ত মাদক সম্রাটদের বিভিন্ন অপরাধের সঠিক তথ্য সহ নিয়মিত সংবাদ প্রকাশ করা হবে। প্রতিদিন সাপ্তাহিক অপরাধ দূর্গ পড়ুন এবং আমাদের সাথেই থাকুন। চলবে…..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com