শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মোবাইলে ডেকে নিয়ে সাংবাদিক শিশির চৌধুরীকে মিথ্যা মামলা দিয়ে হয়রাণী। কালের খবর

মোবাইলে ডেকে নিয়ে সাংবাদিক শিশির চৌধুরীকে মিথ্যা মামলা দিয়ে হয়রাণী। কালের খবর

কালের খবর রির্পোট : রাজধানী বংশাল থানার আলু বাজারে সম্প্রতি  কদম আলী হোটেলের  মালিক রফিক মোবাইলে ডেকে নিয়ে সাংবাদিক শিশির চৌধুরীকে মারধর করে, চাঁদাবাজির মিথ্যা মামলা দিয়ে হয়রাণী করার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, উক্ত রফিক দীর্ঘ দিন যাবত তার মালিকানাদিন কদম আলী নামের আবাসিক হোটেলে মাদক ও দেহ ব্যবসা সহ বিভিন্ন অনৈতিক কাজ করে আসছে । এই সংবাদ শিশির চৌধুরীর মালিকানাদিন অনলাইন পি বাংলা টিভিতে সংবাদ প্রকাশ করায় হোটেল মালিক রফিক খিপ্ত হয়ে থানা পুলিশকে ম্যানেজ করে, গত ৪ ই জুন রাত ১০ ঘটিকায় সাংবাদিক শিশির চৌধুরীর দীর্ঘ দিনের সাংবাদিক জীবনের সম্মান নষ্ট করার জন্য সাজানো মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রাণী করে। হোটেল মালিক রফিকের এমন অনৈতিক কাজের জন্য সাংবাদিক সমাজ ও এলাকাবাসী তীব্র নিন্দা ও এর দিষ্টান্ত মূলক বিচার দাবি করেন।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com