বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ায় আমন ধানের চিটা বেশি – ভোলায় ভূমিহীন নেত্রী বকুল হত্যা এবং পুলিশ কর্তৃক মামলা গ্রহন না করার প্রতিবাদে নাগরিক সমাজের সংবাদ সম্মেলন। কালের খবর কুষ্টিয়ায় অবৈধ ভেজাল গুড় তৈরি কারখানায় অভিযানে জেল-জরিমানা। কালের খবর যশোরের মাটিতেই প্রথম উড়েছিল স্বাধীন বাংলাদেশের পতাকা। কালের খবর শাহজাদপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা। কালের খবর আগামীকাল ছাত্রলীগের সম্মেলন: অনূর্ধ্ব ২৯ বছরেই বন্ধি ছাত্রলীগ বিতর্কমুক্ত ছাত্রলীগের কমিটি উপহার চলন বিলে পানি যাওয়ার সাথে সাথে আমন কেটেই জমিতে সরিষা বুনছেন কৃষক। কালের খবর নজু মুন্সির বাড়ীতে বেআইনিভাবে হাতে আগ্নেয়াস্ত্রসহ বসতঘরে অনধিকার প্রবেশ করে অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। কালের খবর স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর সখীপুরে হায়দার মাস্টার স্মৃতি ফুটবল টুর্নান্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। কালের খবর
নবীনগর উপজেলা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠন : জসীম উদ্দিন সভাপতি,খানজাহান আলী সাধারণ সম্পাদক

নবীনগর উপজেলা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠন : জসীম উদ্দিন সভাপতি,খানজাহান আলী সাধারণ সম্পাদক

 

নবীনগর উপজেলা প্রেসক্লাব নিউজ   : 

নবীনগর উপজেলা প্রেসক্লাবে মঙ্গলবার (১/৫) দুপুরে  উপজেলা প্রেসক্লাবে ক্লাবে সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায়  উক্ত  প্রেসক্লাবের   সভাপতি  সঞ্জয় সাহার সভাপতিত্বে বার্ষিক আয়-ব্যয় হিসাব পেশ করেন ক্লাবের সেক্রেটারি রেজাউল করিম বাবুল।

ক্লাবের ২য় বার্ষিক আয় হয় ৪ লক্ষ ১৯ হাজার ৯শ টাকা,উদ্বৃত্ত হয় ১৯ হাজার ৯শ টাকা। পরে সভার সভাপতি সঞ্জয় সাহা কমিটির সময় উত্তীর্ণ হওয়ায় ক্লাবের ১৮জন সদস্যের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠনের জন্য গঠনতন্ত্র মোতাবেক ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন উপকমিটি গঠন করা হয়। তৃতীয় কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন নির্বাচন উপকমিটির আহ্বায়ক সঞ্জয় সাহা।

এই অধিবেশনে নবীনগর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক  কমিটি গঠন করা হয়সভাপতি পদে জসীম ও বশীরুজ্জামানের নাম, সেক্রেটারি পদে খান জাহান ও জহিরুলের নাম প্রস্তাব করা হয়। সভাপতি পদে বশীরুজ্জামান ও সেক্রেটারি পদে জহিরুল প্রত্যাহার করিলে নবীনগর উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষনা করেন নির্বাচন উপ-কমিটির আহ্বায়ক সঞ্জয় সাহা, সদস্য রেজাউল করিম বাবুল ও খাইরুল ইসলাম।¯

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক পরিষদের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য এম আই ফারুক আহমেদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন।
কার্যকরি কমিটি (২০১৮-২০২০ সাল)–সভাপতি-এমকে জসীম উদ্দিন(দৈনিক সংবাদ প্রতিদিন) সহ-সভাপতি-সহঃ অধ্যাপক মোঃ বশীরুজ্জামান (দৈনিক কালের খবর) সাধারন সম্পাদক – খান জাহান আলী চৌধুরী(দৈনিক বাংলাদেশের খবর ও এশিয়ান এইজ) সহ-সাধারন সম্পাদক-জহিরুল ইসলাম (দৈনিক প্রভাতী খবর) সাংগঠনিক – মনির হোসেন (দৈনিক খবর পত্র) অর্থ ও দপ্তর -খাইরুল ইসলাম (ডেসটিনি) সাহিত্য,সাংস্কৃতিক ও পাঠাগার- হেদায়েত উল্লাহ (দৈনিক বিজনেস ফাইল) আপ্যায়ন ও ক্রীড়া সম্পাদক – মোঃ আক্তারুজ্জামান (দৈনিক বাংলাদেশ সময়) তথ্য ও প্রযুক্তি বিষয়ক- সোহেল মিয়া (দৈনিক গনমানুষের আওয়াজ) ও সদস্য-(১) সঞ্জয় সাহা (দৈনিক আমাদের সময়) ও রেজাউল করিম বাবুল (দৈনিক মাতৃছায়া)। সাধারন পরিষদের সদস্য – ইদন খান, জাহাঙ্গীর আলম(আয়েশা টিভির সত্বাধীকারি), শাহজালাল আমিন, মাসুম মিয়া, কবির হোসেন, রানা বনিক ও জাকারিয়া।

.…………..দৈনিক কালের খবর, ব্যাুরো চীপ বশিরুজ্জামান, প্রতিনিধি কবির হোসেন, নবীনগর

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com