বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাঁচ ভাইয়ের এক বউ! কালের খবর নানা আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন। কালের খবর বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেগমকে ঘর দেয়ার আশ্বাস। কালের খবর নবীনগরে আবারো আধিপত্য বিস্তারে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংবাসী পদ্মার রাক্ষুসে থাবায় দিশেহারা। কালের খবর তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর
নবীনগর উপজেলা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠন : জসীম উদ্দিন সভাপতি,খানজাহান আলী সাধারণ সম্পাদক

নবীনগর উপজেলা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠন : জসীম উদ্দিন সভাপতি,খানজাহান আলী সাধারণ সম্পাদক

 

নবীনগর উপজেলা প্রেসক্লাব নিউজ   : 

নবীনগর উপজেলা প্রেসক্লাবে মঙ্গলবার (১/৫) দুপুরে  উপজেলা প্রেসক্লাবে ক্লাবে সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায়  উক্ত  প্রেসক্লাবের   সভাপতি  সঞ্জয় সাহার সভাপতিত্বে বার্ষিক আয়-ব্যয় হিসাব পেশ করেন ক্লাবের সেক্রেটারি রেজাউল করিম বাবুল।

ক্লাবের ২য় বার্ষিক আয় হয় ৪ লক্ষ ১৯ হাজার ৯শ টাকা,উদ্বৃত্ত হয় ১৯ হাজার ৯শ টাকা। পরে সভার সভাপতি সঞ্জয় সাহা কমিটির সময় উত্তীর্ণ হওয়ায় ক্লাবের ১৮জন সদস্যের সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠনের জন্য গঠনতন্ত্র মোতাবেক ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন উপকমিটি গঠন করা হয়। তৃতীয় কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন নির্বাচন উপকমিটির আহ্বায়ক সঞ্জয় সাহা।

এই অধিবেশনে নবীনগর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক  কমিটি গঠন করা হয়সভাপতি পদে জসীম ও বশীরুজ্জামানের নাম, সেক্রেটারি পদে খান জাহান ও জহিরুলের নাম প্রস্তাব করা হয়। সভাপতি পদে বশীরুজ্জামান ও সেক্রেটারি পদে জহিরুল প্রত্যাহার করিলে নবীনগর উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষনা করেন নির্বাচন উপ-কমিটির আহ্বায়ক সঞ্জয় সাহা, সদস্য রেজাউল করিম বাবুল ও খাইরুল ইসলাম।¯

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক পরিষদের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য এম আই ফারুক আহমেদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন।
কার্যকরি কমিটি (২০১৮-২০২০ সাল)–সভাপতি-এমকে জসীম উদ্দিন(দৈনিক সংবাদ প্রতিদিন) সহ-সভাপতি-সহঃ অধ্যাপক মোঃ বশীরুজ্জামান (দৈনিক কালের খবর) সাধারন সম্পাদক – খান জাহান আলী চৌধুরী(দৈনিক বাংলাদেশের খবর ও এশিয়ান এইজ) সহ-সাধারন সম্পাদক-জহিরুল ইসলাম (দৈনিক প্রভাতী খবর) সাংগঠনিক – মনির হোসেন (দৈনিক খবর পত্র) অর্থ ও দপ্তর -খাইরুল ইসলাম (ডেসটিনি) সাহিত্য,সাংস্কৃতিক ও পাঠাগার- হেদায়েত উল্লাহ (দৈনিক বিজনেস ফাইল) আপ্যায়ন ও ক্রীড়া সম্পাদক – মোঃ আক্তারুজ্জামান (দৈনিক বাংলাদেশ সময়) তথ্য ও প্রযুক্তি বিষয়ক- সোহেল মিয়া (দৈনিক গনমানুষের আওয়াজ) ও সদস্য-(১) সঞ্জয় সাহা (দৈনিক আমাদের সময়) ও রেজাউল করিম বাবুল (দৈনিক মাতৃছায়া)। সাধারন পরিষদের সদস্য – ইদন খান, জাহাঙ্গীর আলম(আয়েশা টিভির সত্বাধীকারি), শাহজালাল আমিন, মাসুম মিয়া, কবির হোসেন, রানা বনিক ও জাকারিয়া।

.…………..দৈনিক কালের খবর, ব্যাুরো চীপ বশিরুজ্জামান, প্রতিনিধি কবির হোসেন, নবীনগর

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com