বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বর্জ্য দূষণ ও দখলে বিপর্ণ কর্ণফুলী নদী। কালের খবর সখীপুরে পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় প্রধান শিক্ষক গ্রেফতার। কালের খবর ধীরগতির উন্নয়নে ডেমরা-যাত্রাবাড়ী ৬ লেন সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরমে রাজশাহীতে সাংবাদিক সমাবেশ : অবিলম্বে গাজীসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তি দাবি। কালের খবর আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধ কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
সোমবার ভোরে স্থানীয় ফারুকী পার্কে স্মৃতিসৌধে তপোধ্বনীর মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।
ব্রাহ্মনবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ড, পৌরসভা ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় স্মৃতিসৌধ চত্তরে মনুষের পদচারনায় মুখরিত হয়ে ওঠে। পরে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সারাদেশের ন্যায় একযোগে আনুষ্ঠানিক জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন শেষে কুচকাওয়াজ, শরীরচর্চ্চা প্রদর্শনী ও ডিসপ্লে এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com