শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্রগ্রামের আলিচিত আয়াত হত্যা দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। কালের খবর মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ নিহত ৫। কালের খবর সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধ কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
সোমবার ভোরে স্থানীয় ফারুকী পার্কে স্মৃতিসৌধে তপোধ্বনীর মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।
ব্রাহ্মনবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ড, পৌরসভা ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় স্মৃতিসৌধ চত্তরে মনুষের পদচারনায় মুখরিত হয়ে ওঠে। পরে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সারাদেশের ন্যায় একযোগে আনুষ্ঠানিক জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন শেষে কুচকাওয়াজ, শরীরচর্চ্চা প্রদর্শনী ও ডিসপ্লে এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com