বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধ কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
সোমবার ভোরে স্থানীয় ফারুকী পার্কে স্মৃতিসৌধে তপোধ্বনীর মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।
ব্রাহ্মনবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ড, পৌরসভা ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় স্মৃতিসৌধ চত্তরে মনুষের পদচারনায় মুখরিত হয়ে ওঠে। পরে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সারাদেশের ন্যায় একযোগে আনুষ্ঠানিক জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন শেষে কুচকাওয়াজ, শরীরচর্চ্চা প্রদর্শনী ও ডিসপ্লে এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com