শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
গোপালগঞ্জের কোটালীপাড়ায় গণহিষ্টিরিয়া রোগে তিন স্কুলছাত্রী অসুস্থ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় গণহিষ্টিরিয়া রোগে তিন স্কুলছাত্রী অসুস্থ

 

 

গোপালগঞ্জ প্রতিনিধি, কালের খবর :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় গণহিষ্টিরিয়া রোগে তিন স্কুলছাত্রী অসুস্থ হয়েছে। তাদের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার সকাল সোয়া ১০টায় দিকে উপজেলার সীতাইকুণ্ডু নেসারউদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান মুকুল জানিয়েছেন, বিদ্যালয়ের এ্যাসেম্বলি চলছিল। এ সময় মাথা ঘোরা, ব্যাথা ও বমি বমি ভাব নিয়ে ৭ম শ্রেণির সুখি খানম (১২), ৮ম শ্রেণির সাজিয়া খানম (১৩) ও ৯ম শ্রেণির নূসরাত জাহান (১৪) অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে ধরাধরি করে শিক্ষকরা কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রেমানন্দ মণ্ডল জানান, এটি একটি গণহিষ্টিরিয়া রোগ। যারা শারীরিকভাবে দুর্বল তাদের বেশী গরম বা রোদে এই ধরনের লক্ষণ দেখা দেয়। চিকিৎসা পেলে সবাই সেরে উঠবে। এ নিয়ে আতঙ্কিত হবার কোনো কারণ নেই।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com