বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকাবাসীর ক্ষোভ। কালের খবর
সিদ্ধিরগঞ্জ থানার ৭নং ওয়ার্ড কৃষক দলের অস্থায়ী কার্যালয় উদ্বোধন। কালের খবর

সিদ্ধিরগঞ্জ থানার ৭নং ওয়ার্ড কৃষক দলের অস্থায়ী কার্যালয় উদ্বোধন। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : 
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জ থানার জাতীয়তাবাদী কৃষক দল ৭ নম্বর ওয়ার্ড এর অস্থায়ী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের কদমতলী মাছ বাজারের দ্বিতীয় তলায় মিলাদ মাহফিল, দোয়া ও তবারুক বিতরণ করা হয়।

৭ নম্বর ওয়ার্ড কৃষক দলের সভাপতি সাগর বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আকাশের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক দলের আহ্বায়ক তৈয়ম হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক দলের সদস্য সচিব এস এইচ মুন্না, যুগ্ম আহ্বায়ক দুলাল হোসেন, রাজু হোসেন, রাজন ভূঁইয়া, থানা বিএনপির সদস্য শামীম ঢালী,
৭নং ওয়ার্ড কৃষক দলের সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, ৩নং ওয়ার্ড কৃষক দল নেতা সোহরাব হোসেন, মোঃ সেলিম, ৮নং ওয়ার্ড কৃষক দল নেতা সুমন ভূঁইয়া, হিরা ও সাইফুল।

এ সময় প্রিন্স, শাহ আলম পাটোয়ারী, শাখাওয়াত, মাসুদ মাষ্টার, সাইফুজ্জামানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com